• সোমবার, ১৭ জুন ২০২৪, ০৩:২২
সর্বশেষ :

ফকিরহাটবাসীকে শেখ হেলাল উদ্দীন এমপি’র কৃতজ্ঞতা জ্ঞাপন অনুষ্ঠান

প্রতিনিধি: / ৬২ দেখেছেন:
পাবলিশ: রবিবার, ১৭ মার্চ, ২০২৪

ফকিরহাট  প্রতিনিধি: ফকিরহাট উপজেলাবাসীকে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন অবাধ, সুষ্ঠ ও অংগ্রহণমূলক করায় বাগেরহাট- ১ আসনের সংসদ সদস্য শেখ হেলাল উদ্দীন কৃতজ্ঞতা জানান। শনিবার (১৬ মার্চ) ফকিরহাটের বেতাগায় এ কৃতজ্ঞতা জ্ঞাপন অনুষ্ঠানের আয়োজন করা হয়।
দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ফকিরহাট উপজেলার ৬৫.০৭ ভাগ ভোটার কেন্দ্রে গিয়ে ভোট প্রদান করেছেন। প্রদানকৃত ভোটের ৮৬.৭৯ ভাগ ভোট নৌকা প্রতীকে দিয়ে বাংলাদেশ আওয়ামী লীগকে জয়যুক্ত করায় এ কৃতজ্ঞা জ্ঞাপন অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে বলে দলীয় সূত্রে জানা গেছে।
কৃতজ্ঞতা জ্ঞাপনের ব্যতিক্রমী এ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ফকিরহাট উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি স্বপন দাশ। অনুষ্ঠান সঞ্চালনা করেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মল্লিক আবুল কালাম আজাদ সাহেব।
প্রধান অতিথির বক্তব্যে শেখ হেলাল উদ্দীন এমপি বলেন, “মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাথে থাকায় ফকিরহাটবাসীর কাছে আমি চির কৃতজ্ঞ। একটি উন্নয়নমূখী ও অসাম্প্রদায়িক ফকিরহাট গড়ার জন্য ফকিরহাট উপজেলা পরিষদ চেয়ারম্যান স্বপন দাশ দাদাকে আমি ধন্যবাদ জানাই। তিনি আমার প্রতিনিধি হিসেবে ফকিরহাটকে সুন্দরভাবে পরিচালনা করছেন।
অনুষ্ঠানে বক্তব্য রাখেন শেখ হেলাল উদ্দীন সরকারি কলেজের অধ্যক্ষ বটু গোপাল দাস, উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগ নেতা সৈয়দ আলতাফ হোসেন টিপু, মো. কাওসার আলী ফকির, শেখ ইমরান হোসেন লিটু, শেখ আসলাম আলী, শেখ সারোয়ার হোসেন, শেখ মনিরুল ইসলাম, শহিদুল ইসলাম, ইউপি চেয়ারম্যান মো. ইউনুস আলী শেখ, মো. রেজাউল করিম ফকির, হিটলার গোলদার, মোড়ল জাহিদুল ইসলাম, আমিনুর রশীদ মুক্তি, মহিলা আ’লীগের নিলুফার ইয়াসমিন প্রমূখ।


এই বিভাগের আরো খবর
https://www.kaabait.com