• শনিবার, ১৮ মে ২০২৪, ১১:২৪

শাশুড়ির সঙ্গে অভিমান করে গৃহবধূর ‘আত্মহত্যা’

প্রতিনিধি: / ৩৪ দেখেছেন:
পাবলিশ: শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪

এস এম মনিরুজ্জামান  (পিরোজপুর) প্রতিনিধি: পিরোজপুরের ইন্দুরকানীতে শাশুড়ির সঙ্গে অভিমান করে রেশমা বেগম (২৮) নামে এক গৃহবধূ আত্মহত্যা করেছেন বলে অভিযোগ পাওয়া গেছে। আজ বৃহস্পতিবার দুপুর ১২টায় এ ঘটনা ঘটে।
রেশমা বেগম উপজেলার বালিপাড়া ইউনিয়নের বালিপাড়া গ্রামের শাহাদাৎ হাওলাদারের স্ত্রী।

ইউনিয়ন পরিষদের (ইউপি) সদস্য আ. রশিদ হাওলাদার জানান, গতকাল বুধবার সন্ধ্যায় নাতি রিফাতকে দোকান থেকে ডিম কিনে নিয়ে আসতে বলেন তার দাদি। কিন্তু নাতি দোকানে না যাওয়ায় রেশমার সঙ্গে শাশুড়ির ঝগড়া শুরু হয়। ওই বিষয় নিয়ে আজ সকালে আবারও শাশুড়ি ও রেশমার ঝগড়া হয়। পরে দুপুর ১২টার দিকে পরিবারের সদস্যরা দেখেন রেশমা ঘরের সিলিং ফ্যানের সঙ্গে গলায় ওড়না পেঁচিয়ে ঝুলছে। পরে খবর পেয়ে বাড়ি থেকে রেশমার ঝুলন্ত মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

রেশমার স্বামী শাহাদাৎ হাওলাদার বলেন, ‘গতকাল সন্ধ্যায় মা আমার ছেলে রিফাতকে দোকান থেকে ডিম কিনে নিয়ে আসতে বলেছিলেন। ছেলে ডিম কিনে না আনায় আমার মা ছেলের ওপর রাগ করে। তখন মা ও আমার স্ত্রীর মধ্যে দুই দিন ধরে ঝগড়া চলে। পরে আজ সকালে মায়ের সঙ্গে অভিমান করে আমার স্ত্রী আত্মহত্যা করেন।’

ইন্দুরকানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামরুজ্জামান তালুকদার জানান, এ বিষয়ে থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে। মৃত্যু রহস্য উদঘাটনে মরদেহ ময়নাতদন্তের জন্য পিরোজপুর মর্গে পাঠানো হবে।


এই বিভাগের আরো খবর
https://www.kaabait.com