• রবিবার, ১৯ মে ২০২৪, ০৭:৫৩

বাগেরহাটে  সাংবাদিক শওকাত আলী আকুঞ্জির মৃত্যুতে  বিভিন্ন সংগঠনের শোক

প্রতিনিধি: / ১৭ দেখেছেন:
পাবলিশ: শুক্রবার, ৩ মে, ২০২৪

বাগেরহাট  প্রতিনিধিঃ বাগেরহাট থেকে প্রকাশিত( বর্তমানে বন্ধ আছে,)দৈনিক দক্ষিণ কণ্ঠ পত্রিকার প্রকাশক শওকাত আলী আকুঞ্জি (৬৮) আর নেই। বুধবার (১লা মে) দুপুর ২-১৫ ঘটিকার সময় বাগেরহাট ২৫০ শয্যা হাসপাতালে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। শওকাত আলী আকুঞ্জি দীর্ঘদিন ধরে কিডনি রোগে ভুগছিলেন। মৃত কালে তিনি স্ত্রী এক মাত্র পুত্র আত্মীয়-স্বজন সহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তিনি বাগেরহাটের রামপাল উপজেলার গৌরম্ভা এলাকার শমশের আলী আকুন্জির ছেলে।
শওকাত আলী আকুঞ্জি তার কর্মজীবনে কয়েকবার বাগেরহাট প্রেসক্লাবের সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করছেন। তিনি জাতীয় সাংবাদিক সংস্থা (জে ,স,স) এর বাগেরহাট জেলা শাখার সভাপতিরও দায়িত্ব পালন করেন। তিনি দৈনিক ইনকিলাব, লোকসমাজ, ইত্তেফাক, এটিএন বাংলা ও এটিএন নিউজ এর জেলা প্রতিনিধি ছিলেন।
প্রথিতযশা সাংবাদিক শওকাত আলী আকুন্জির মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন বাগেরহাট প্রেস ক্লাবের সভাপতি তালুকদার আব্দুল বাকী ও সাধারণ সম্পাদক মীর জায়েসী আশরাফী জেমস, জাতীয় সাংবাদিক সংস্থা বাগেরহাট জেলা শাখার সভাপতি এম হেদায়েত হোসাইন লিটন , সাধারণ সম্পাদক সৈয়দ শওকত হোসেন,বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি (বিএমএসএস) এর নির্বাহী কমিটির চেয়ারম্যান খন্দকার আসিফুর রহমান তোতা এবং মহাসচিব মো. ছগীর আহমেদ,দক্ষিণাঞ্চল সমাচার ও দক্ষিণাঞ্চল২৪.কম পত্রিকার প্রকাশক ও সম্পাদক ডা. শিব্বির আহমেদ। আজ জুমার নামাজ বাদে বিভিন্ন জামে মসজিদে তার  রুহের মাগফেরাত কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়।


এই বিভাগের আরো খবর
https://www.kaabait.com