• রবিবার, ১৯ মে ২০২৪, ০৫:৪৪

পঞ্চগড়ে ফেসবুকে অপপ্রচারের অভিযোগে ব্যবসায়ীর সংবাদ সম্মেলন

প্রতিনিধি: / ১৯ দেখেছেন:
পাবলিশ: রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪
filter: 0; fileterIntensity: 0.0; filterMask: 0; module: a; hw-remosaic: 0; touch: (-1.0, -1.0); modeInfo: ; sceneMode: Hdr; cct_value: 0; AI_Scene: (0, -1); aec_lux: 276.23425; hist255: 0.0; hist252~255: 0.0; hist0~15: 0.0;

সাইদুজ্জামান রেজা,পঞ্চগড়ঃ পঞ্চগড়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে অপপ্রচারের অভিযোগে সংবাদ সম্মেলন করেছে আব্দুল জলিল নামের এক পাথর ব্যবসায়ী। রোববার (২৮ এপ্রিল) সকাল ১১টায় জেলা রিপোর্টার্স ক্লাবে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।জলিল তেঁতুলিয়া উপজেলার দেবনগর এলাকার ছহিরুদ্দিনের ছেলে এবং বাংলাবান্ধা স্থলবন্দরের একজন প্রতিষ্ঠিত পাথর ব্যবসায়ী।
সংবাদ সম্মেলনে তার বক্তব্যে বলেন, পুর্ব শত্রুতার জেরে সমাজে হেয় প্রতিপন্ন, সম্মান হানি ও ব্যবসায়ীক ক্ষতিগ্রস্ত করার অসৎ উদ্দেশ্যে ফেসবুকে অপপ্রচার করছেন ডিজার হোসেন বাদশা। তিনি বলেন,ব্যবসায়ীক ভুল বুঝাবুঝির কারনে আমার নামে একটি মামলা হয়। যা বর্তমানে আদালতে বিচার চলমান রয়েছে।সেই মামলায় আমি আদালতে হাজিরা না দেওয়ায় আদালত আমার বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা জারী করে। এ মামলায় পুলিশ আমাকে আটক করে।  পরে আদালত আমাকে জামিন দেয়।
কিন্তু ডিজার হোসেন বাদশা সত্যটা প্রচার না করে তার ফেসবুক আইডি এমডি বাদশা ও পেইজ বাংলাদেশ সংবাদ ২৪ ডট কমে আমার ছবি দিয়ে গরুচোর ও বিখ্যাত প্রতারক,মাঘির দালাল যুবদল নেতা পুলিশের হাতে আটক লিখে অপপ্রচার চালাচ্ছেন।
তার এই অপপ্রচারে আমার সম্মান হানি,দলের নাম ক্ষুন্নসহ ব্যবসায়ীক ভাবে ক্ষতিগ্রস্ত করা হয়েছে। তাই সত্যটা আপনাদের মাধ্যমে সবার সামনে তুলে ধরতে আমার এই সংবাদ সম্মেলন। এ সময় বিভিন্ন অনলাইন, প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদকর্মীরা উপস্থিত ছিলেন।


এই বিভাগের আরো খবর
https://www.kaabait.com