• শনিবার, ১৮ মে ২০২৪, ০৯:৩০

কুতুব‌দিয়ায়  সাংবাদিক হত্যা চেষ্টা মামলায় আ’লীগ সভাপ‌তি সহ গ্রেফতার-২

প্রতিনিধি: / ২২ দেখেছেন:
পাবলিশ: সোমবার, ২২ এপ্রিল, ২০২৪
{"remix_data":[],"remix_entry_point":"challenges","source_tags":[],"origin":"unknown","total_draw_time":0,"total_draw_actions":0,"layers_used":0,"brushes_used":0,"photos_added":0,"total_editor_actions":{},"tools_used":{"transform":1},"is_sticker":false,"edited_since_last_sticker_save":true,"containsFTESticker":false}

কুতুবদিয়া প্রতিনিধি:  কুতুব‌দিয়ায় সাংবা‌দি‌ককে হত‌্যা চেষ্টা মামলায় উপজেলা আওয়ামী লীগের সভাপতি আওরঙ্গজেব মাতবর  ও তাঁর ভাই মোজাহিদুল ইসলাম সেলিমকে গ্রেফতার করেছে পুলিশ ।
রবিবার (২১ এপ্রিল) ভোরে পুলিশের একাধিক টিম নজর আলী মাতবর পাড়া এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করে ।
জানা যায়,উপ‌জেলার কৈয়ার‌বিল ইউনিয়নের মলমচ‌র এলাকায় এক‌টি দ‌রিদ্র প‌রিবা‌রের সদস‌্যদের ওপর হামলার ভি‌ডিও প্রচার করেন দৈ‌নিক বাংলা‌দেশ প্রতি‌দিন কুতুব‌দিয়া প্রতি‌নি‌ধি মিজানুর রহমা‌ন। এতে ক্ষিপ্ত হয়ে সভাপতি ও তাঁর লোকজন শুক্রবার (১৯ এপ্রিল ) দিন দুপু‌রে  মিজানুর রহমানকে হত্যার চেষ্টা করে।
পুলিশ জানায়, শুক্রবার (১৯ এপ্রিল ) বিকেলে কুতুবদিয়া উপজেলা আওয়ামী লীগের ঈদ পূর্ণমিলনী অনুষ্ঠানের সংবাদ সংগ্রহ করতে গিয়ে উপজেলা আ’লীগের সভাপতি আওরঙ্গজেব মাতবরের নেতৃত্বে হামলার শিকার  হন বাংলাদেশ প্রতিদিন পত্রিকার সাংবাদিক মিজানুর রহমান। এই ঘটনায় মামলা হলে গোপন সংবাদের ভিত্তিতে নজর আলী মাতবর পাড়া এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়েছে। একই দিন তাদের বিরুদ্ধে আরও দু’‌টি মামলা রুজু হ‌য়ে‌ছে থানায়।
সাংবাদিক মিজানুর রহমান জানান, কুতুবদিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি আওরঙ্গজেব মাতবর, তার দুই ভাই, ভা‌তিজা সহ অজ্ঞাত আরো ১০/১৫ জন উপজেলা আওয়ামী লীগের সভাপতি আওরঙ্গজেব মাতবর এর নি‌র্দে‌শে তার উপর সন্ত্রাসী হামলা চালায়। এ ঘটনায় তি‌নি কুতুবদিয়া থানায় মামলা দায়ের ক‌রেন।
কুতুবদিয়া থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ গোলাম কবির জানান, সাংবাদিক হত্যাচেষ্টা মামলায় কুতুবদিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি আওরঙ্গজেব মাতবর ও তাঁর ভাই মোজাহিদুল ইসলাম সেলিমকে গ্রেফতার পূর্বক আদালতে প্রেরণ করা হয়েছে।


এই বিভাগের আরো খবর
https://www.kaabait.com