• রবিবার, ০৫ মে ২০২৪, ০৭:০১
সর্বশেষ :
সুন্দরবনের ড্রেনের সিলা এলাকায় আগুন পাইকগাছা মৎস্য আড়ৎদারী সমবায় সমিতির ২৪তম বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত পাইকগাছা বাজারের তৃষ্ণার্ত মানুষের জন্য শীতল শরবত পানির ব্যবস্থা করলেন শুকুরুজ্জামান হামাসের প্রতিনিধিদল কায়রো সফরে যাচ্ছে যুক্তরাষ্ট্রে দমন-পীড়নে দুর্বল হয়ে পড়ছে শিক্ষার্থীদের যুদ্ধবিরোধী বিক্ষোভ গ্রামে ঢুকে বন্দুক হামলা, নাইজেরিয়ায় ২৫ বাসিন্দা নিহত পাকিস্তানে ‘সবচেয়ে আর্দ্র এপ্রিল’ রেকর্ড ৬৩ বছরের মধ্যে কঙ্গোতে জোড়া বোমা বিস্ফোরণে ডিআর শিশুসহ নিহত ১২ কানাডায় তিন ভারতীয় গ্রেপ্তার নিজ্জার হত্যার অভিযোগে ভারত-পাকিস্তান ম্যাচের টিকিটের দাম দ্বিগুণ হলো

মসজিদের ইফতার চুরি: মোরেলগঞ্জে শালিশ বৈঠক শেষে হামলায় আহত ৪

প্রতিনিধি: / ৫৮২ দেখেছেন:
পাবলিশ: মঙ্গলবার, ১৬ এপ্রিল, ২০২৪

নিজস্ব প্রতিবেদক : 
বাগেরহাটের মোরেলগঞ্জে জিউধরা ইউনিয়নে হামলায় আহত ৪। আহতরা হলেন কলেজ ছাত্র হাসান গাজী (২২), ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক রুবেল শরীফ (২৮), জসিম মল্লিক (১৮) ও রাকিব মল্লিক (১৯)। স্থানীয়রা আহতদের উদ্ধার করে ওই রাতেই মোরেলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

জানাগেছে, জিউধরা ও নিশানবাড়িয়া ইউনিয়নের সিমান্তে নূর নগর জামে মসজিদে ২৯ রমজানে ইফতার চুরির করে একই গ্রামের বাচ্চু তালুকদার। ওই ঘটনায় (১৫ এপ্রিল  সোমবার রাতে) মসজিদের সামনে একটি শালিশী বৈঠক করেন মসজিদ কমিটির সভাপতি কালাম বিশ্বাস, সম্পাদক আনোয়ার হাওলাদার ও স্থানীয়রা। শালিশীতে বাচ্চু  তালুকদারকে এক হাজার টাকা জরিমানা করা হয়। এ জরিমানা হওয়ায় ক্ষিপ্তি হয়ে কিছুক্ষন পরে ভাই সুমন স্টোরের কাছে কিছু বুঝে ওঠার আগেই হাসান গাজীর ওপর চড়াও হয় বাচ্চু তালুকদারসহ ৮/১০ জনের একটি বাহিনী। এতে হাসান গাজী, রুবেল শরীফসহ ৪ জন আহত হয়। ওই রাতেই হাসাপতালে চিকিৎসাধীন রয়েছে। এ বিষয়ে বাচ্চু তালুদারের সাথে একাধিকবার যোগাযোগের চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি। এদিকে নাম প্রকাশে অনিচ্ছুক একাধিকরা বলেন, এলাকায় গরু, ছাগল, চুরিসহ নানা অপরাধের সাথে এ বাহিনীটি অত্যন্ত দুর্দাশ তাদের ভয়ে কেউ মুখ খুলতে সাহস পায়না। তারা এ ঘটনাটি দৃষ্টান্তমূলক বিচারের দাবি জানান।


এই বিভাগের আরো খবর
https://www.kaabait.com