• রবিবার, ০৫ মে ২০২৪, ০৭:১৮
সর্বশেষ :
সুন্দরবনের ড্রেনের সিলা এলাকায় আগুন পাইকগাছা মৎস্য আড়ৎদারী সমবায় সমিতির ২৪তম বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত পাইকগাছা বাজারের তৃষ্ণার্ত মানুষের জন্য শীতল শরবত পানির ব্যবস্থা করলেন শুকুরুজ্জামান হামাসের প্রতিনিধিদল কায়রো সফরে যাচ্ছে যুক্তরাষ্ট্রে দমন-পীড়নে দুর্বল হয়ে পড়ছে শিক্ষার্থীদের যুদ্ধবিরোধী বিক্ষোভ গ্রামে ঢুকে বন্দুক হামলা, নাইজেরিয়ায় ২৫ বাসিন্দা নিহত পাকিস্তানে ‘সবচেয়ে আর্দ্র এপ্রিল’ রেকর্ড ৬৩ বছরের মধ্যে কঙ্গোতে জোড়া বোমা বিস্ফোরণে ডিআর শিশুসহ নিহত ১২ কানাডায় তিন ভারতীয় গ্রেপ্তার নিজ্জার হত্যার অভিযোগে ভারত-পাকিস্তান ম্যাচের টিকিটের দাম দ্বিগুণ হলো

বোদায় নারীর সাথে অনৈতিক কর্মকান্ডে অভিযোগে ছাত্রলীগ সভাপতি আটক

প্রতিনিধি: / ২২৯ দেখেছেন:
পাবলিশ: মঙ্গলবার, ১২ মার্চ, ২০২৪

পঞ্চগড় প্রতিনিধি: বোদায় নারীর সাথে অনৈতিক কর্মকান্ডে অভিযোগে ছাত্রলীগ সভাপতিকে আটক করা হয়েছে।
পঞ্চগড়ের বোদা উপজেলায় সাকোয়া ইউনিয়নে অসামাজিক কাজে জড়িত থাকার অভিযোগে ছাত্রলীগ সভাপতি রামানন্দকে আটক করেছে স্থানীয় লোকজন।সোমবার (১১মার্চ) রাতে বোদা উপজেলার সাকোয়া ছত্রশিকারপুর এলাকার কাব্য এর বাড়ি থেকে তাকে আটক করা হয়।ঘটনাটি নিয়ে এলাকায়
ব্যাপক গুঞ্জনের সৃষ্টি হয়েছে।
আটক রামানন্দ রায় সাকোয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি। নগর সাকোয়া এলাকার ধীরেনের ছেলে।
এলাকাবাসী ও ইউপি সদস্য দীপেন চন্দ্র বর্মন জানায়,আটকের পর রাত দুইটা পর্যন্ত আপোষের জন্য বসে সমাধান না হয়ে, মঙ্গলবার আপোষের জন্য দিন নির্ধারন করে চেয়ারম্যানের উপস্থিতিতে পরিবারের জিম্মায় দেয়া হয় রামানন্দকে।
শশী (ছদ্মনাম) নামের ওই নারী জানান,আমার কেলেঙ্কার হয়ে গেছে এখন আমার বিয়ে ছাড়া উপায় নাই।গত আট মাস ধরে রামানন্দের সাথে প্রেমের সম্পর্ক তার।
সাকোয়া ইউনিয়নের চেয়ারম্যান মো.হাফিজুর রহমান জানান,স্থানীয় জনগনের সাথে তাদের ভুল বুঝাবুঝি হয়েছে। অন্যকোন সমস্যা না। তারা দুজনেই দলীয়।


এই বিভাগের আরো খবর
https://www.kaabait.com