ডাকাতি ও ধর্ষণ মামলার আসামি ১৪ মাস পরে র‌্যাবের হাতে গ্রেফতার

0
24

মোরেলগঞ্জ প্রতিনিধি: বাগেরহাটের মোরেলগঞ্জের একটি ডাকাতি ও গণধর্ষণ মামলার পলাতক আসামি সুজন খলিফা(৩৫) ১৪ মাস ১৯ দিন পরে গ্রেফতার হয়েছে। র‌্যাব-৬ এর একটি দল গতকাল শুক্রবার (১৭ মার্চ) খুলনার লবনচরা এলাকা থেকে তাকে গ্রেফতার করে। সুজন খলিফা মোরেলগঞ্জের গুয়াতলা গ্রামের কালাম খলিফার ছেলে। ২০২১ সালের ২৫ ডিসেম্বর দিবাগত রাতে পূর্ব চিপাবারইখালী গ্রামের হারুণ হাওলাদারের বাড়িতে জানালার গ্রীল খুলে ডাকাতরা ১ লাখ ৯৬ হাজার টাকা ও ৯ ভরি ওজনের স্বর্ণালংকার হাতিয়ে নেয়। পরে তারা গৃহকর্তাকে বেধে রেখে গৃহিনীতে ধর্ষণ করে। ওই ঘটনায় দায়ের হওয়া মামলায় মোট ৯ জন আসামি। এর মধ্যে সুজন খলিফা ৯ নম্বর আসামি। সে পলাতক ছিল। অপর আসামিরা জামিনে রয়েছেন।

এ বিষয়ে র‌্যাব-৬ এর পক্ষ হতে মিডিয়া সেলে দেওয়া এক প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, মোরেলগঞ্জের চাঞ্চল্যকর দুর্ধর্ষ ডাকাতি ও ধর্ষণ মামলার অন্যতম আসামি সুজন খলিফাকে র‌্যাব-৬ এর একটি দল খুলনার লবনচরা থেকে গ্রেফতার করেছে। সে ডাকাতি ও ধর্ষণ ঘটনার পরে পালিয়ে ভারতে চলে যায়। সম্প্রতি দেশে ফিরলে ওই ঘটনার ছায়া তদন্তে থাকা র‌্যাব-৬ এর চৌকস দলটি আধুনিক প্রযুক্তির সাহায্যে তার অবস্থান চিহ্নিত করে গ্রেফতার করতে সক্ষম হয়।

এ বিষয়ে থানার ওসি(তদন্ত) মো. শাজাহান আলী বলেন, ‘সুজন খলিফাকে র‌্যাব সদস্যরা গ্রেফতার করেছেন। তাকে আজ রাতে(১৭ মার্চ) থানায় হস্তান্তর করা হবে বলে র‌্যাবের তরফ থেকে নিশ্চিত করা হয়েছে’।