• সোমবার, ০৪ মার্চ ২০২৪, ০১:১৬
সর্বশেষ :
বাগেরহাটে ইদুর মারার ফাঁদে বিদ্যুৎপৃষ্ট হয়ে যুবদল নেতার মৃত্যু মো. আল আমিন শেখঃ মোরেলগঞ্জে মাদ্রাসা কেন্দ্রে প্রশ্ন ফাঁসের অভিযোগে ২১ শিক্ষকে অব্যহতি, আটক ১ ফকিরহাটে শেখ হেলাল উদ্দীন এমপি’র সুস্থতা কামনায় মডেল মসজিদে দোয়া অনুষ্ঠিত  পাইকগাছায় গোলপাতার ঘরে শিক্ষার্থীদের পাঠ দান স্মার্ট ফোনে দাখিল পরীক্ষার প্রশ্ন ফাঁস করায় ২১ শিক্ষক বহিস্কার, গ্রেফতার ১ তেঁতুলিয়ায় শিক্ষক নিয়োগে অনিয়ম,তদন্ত কমিটি গঠন হরিঢালীতে মাদ্রাসা রিজিয়া আল ইসলামিয়ার শুভ উদ্বোধন বিশ্ব বন্যপ্রাণি সংরক্ষণ দিবসের আলোচনা সভায় বক্তারা মানুষ এখন অনেক সচেতন, বন্যপ্রাণিকে হত্যা না করে বনে ফিরিয়ে দেয় মোরেলগঞ্জে শিশুকে ধর্ষণ চেষ্টায় ভ্যানশ্রমিক আটক মোরেলগঞ্জে স্বর্ণ ছিনতাইয়ে ব্যবহৃত মোটরসাইকেলসহ ইটভাটার ম্যানেজার গ্রেফতার

শ্রীলঙ্কা দলে শানাকার পরিবর্তে কারুনারত্নে

প্রতিনিধি: / ৪০ দেখেছেন:
পাবলিশ: বৃহস্পতিবার, ৮ ফেব্রুয়ারী, ২০২৪

স্পোর্টস: ওয়ানডেতে সময়টা একদমই ভালো যাচ্ছে না দাসুন শানাকার। নেতৃত্ব হারানোর পর এবার দল থেকেও বাদ পড়লেন শ্রীলঙ্কার এই অলরাউন্ডার। লম্বা সময় পর এই সংস্করণের দলে ডাক পেলেন চামিকা কারুনারত্নে। আফগানিস্তানের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজের জন্য বৃহস্পতিবার ১৬ সদস্যের দল ঘোষণা করেছে শ্রীলঙ্কা। শানাকার মতো গত সিরিজের দল থেকে নেই মিডল অর্ডার ব্যাটসম্যান নুয়ানিদু ফার্নান্দো ও লেগ স্পিনার জেফ্রি ভ্যান্ডারসে। এক বছরের বেশি সময় ধরে ওয়ানডেতে ছন্দে নেই শানাকা। সবশেষ ২১ ইনিংসে কেবল একটি ফিফটি করতে পেরেছেন তিনি, ব্যাটিং গড় মাত্র ১২.১৫। বল হাতেও করতে পারেননি তেমন কিছু। গত মাসে ঘরের মাঠে জিম্বাবুয়ে সিরিজের আগে ওয়ানডে ও টি-টোয়েন্টির নেতৃত্ব হারান শানাকা। ওই সিরিজের দলে অবশ্য রাখা হয় তাকে। প্রথম দুই ম্যাচে ৮ ও ৭ রান করার পর তৃতীয় ম্যাচে জায়গা পাননি একাদশে। এবার বাদই পড়লেন তিনি দল থেকে। গত অক্টোবর-নভেম্বরের ওয়ানডে বিশ্বকাপে সবশেষ শ্রীলঙ্কার হয়ে মাঠে নামেন চামিকা কারুনারাতেœ। এই সংস্করণে এখন পর্যন্ত ২৬ ম্যাচ খেলে তার শিকার ২৪ উইকেট। শেষ দিকে ব্যাট হাতেও কার্যকর ভ‚মিকা রাখতে পারেন তিনি, এক ফিফটিতে রান ৪৫১। দুই দলের ওয়ানডে সিরিজ শুরু শুক্রবার। পরের দুই ম্যাচ রোববার ও বুধবার।
শ্রীলঙ্কা ওয়ানডে দল: কুসাল মেন্ডিস (অধিনায়ক), চারিথ আসালাঙ্কা, পাথুম নিসাঙ্কা, আভিশকা ফার্নান্দো, সাদিরা সামারাউইক্রামা, সাহান আরাচিগে, শেভন ড্যানিয়েল, জানিথা লিয়ানাগে, চামিকা কারুনারাতেœ, মাহিশ থিকশানা, দিলশান মাদুশাঙ্কা, দুশমান্থ চামিরা, দুনিথ ওয়েলালাগে, প্রামোদ মাদুশান, আকিল দানাঞ্জয়া, ওয়ানিন্দু হাসারাঙ্গা।


এই বিভাগের আরো খবর
https://www.kaabait.com