• সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ০৯:২১
সর্বশেষ :
বাগেরহাটে ২য় ধাপে ৩ উপজেলায় ৩২ প্রার্থীর মনোনয়ন দাখিল বাগেরহাটে অগ্রনী ব্যাংকের পিএলসি নতুন ভবনের শুভ উদ্বোধন ভ্যান চালক ও পথচারীদের মাঝে টুপি, খাবার স্যালাইন ও পানি বিতরণ করেন মেয়র সেলিম জাহাঙ্গীর  পাইকগাছায় তিব্র গরমে তৃষ্ণা মেটাতে ফুটপথের  শরবতে ভরসা ; বাড়ছে স্বাস্থ্যঝুঁকি প্রধানমন্ত্রী কর্তৃক পুরস্কার গ্রহন করলেন ফকিরহাট উপজেলার কৃতি সন্তান সাবেক ফুটবল খেলোয়ার মোঃ মিরাজ সরদার  ফকিরহাট উপজেলা পরিষদ নির্বাচন : ৯জন প্রার্থীর মনোনয়ন দাখিল আর্সেনাল লিগের শীর্ষে ফিরল নিউ জিল্যান্ড সিরিজ শেষ আজম খানের মহসিন শেখ বাংলাদেশ দলের অ্যানালিস্ট বিশ্বকাপে ভারতের ‘ডার্ক হর্স’ দুবে : গিলক্রিস্ট

শরণখোলায় মোবাইল কোর্টের অভিযানে ৪ ব্যবসায়ীকে জরিমান 

প্রতিনিধি: / ৪৩ দেখেছেন:
পাবলিশ: শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪

বাগেরহাট প্রতিনিধিঃ বাগেরহাটের শরণখোলা উপজেলার রায়েন্দা বাজারে ভোক্তার অভিযোগের ভিত্তিতে মোবাইল কোর্টের অভিযানে চারটি প্রতিষ্ঠানকে জরিমানা করা হয়েছে। বৃহস্পতিবার ২৮ মার্চ বিকেলে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট জাহিদুল ইসলাম এ অভিযান পরিচালনা করেন।
নিম্মমানের জুতা উচ্চমূল্যে বিক্রির দায়ে অভিযোগের ভিত্তিতে রুমা সু ষ্টোরকে ১০ হাজার, নিম্মমানের পন্য রাখার দায়ে রায়হান ষ্টোরকে ২ হাজার, অস্বাস্থ্যকর ও নোংরা পরিবেশে খাবার রাখার দায়ে হোটেল আল- মদিনাকে ৩ হাজার, মানদন্ড অপরাধে হাবিবুর রহমান মুন্সীর মালিকানাধীন মৌসুমী ট্রেডার্সকে ৫ হাজার টাকা জরিমানা করা হয়। পাশাপাশি সরকারী অর্থায়নে নির্মিত রায়েন্দা বাজারের পূর্ব মাথার টলসেড দখল মুক্ত করা হয়।
উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ জাহিদুল ইসলাম বলেন,সরকারী নির্দেশনা মতে বাজার মনিটরিং ব্যবস্থা জোরদার করা হয়েছে। এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।


এই বিভাগের আরো খবর
https://www.kaabait.com