• শনিবার, ১৩ জুলাই ২০২৪, ০৫:৪১

মোরেলগঞ্জ ভোররাতে বসতবাড়ি ভাংচুর মালামাল লুট

প্রতিনিধি: / ৮ দেখেছেন:
পাবলিশ: শুক্রবার, ৫ জুলাই, ২০২৪

মোরেলগঞ্জ প্রতিনিধি: বাগেরহাটের মোরেলগঞ্জে একটি বসতবাড়িতে হামলা ভাংচুরের ঘটনা ঘটেছে। শুক্রবার ভোররাত ৪ টার দিকে পৌরসভার ভাইজোড়া গ্রামের বিধবা শ্যামলী বেগমের বসতঘর ভাংচুর করে দুর্বৃত্তরা। হামলাকারিরা শ্যামলী বেগমের ঘরের দরজা ভেঙ্গে ঘরে ঢুতে তাকে ও তার দুই সন্তানকে বেধেঁ ঘরের আসবাবপত্রসহ যাবতীয় মালামাল ঘর থেকে বের করে নেয়। পরে দোতলা টিনের বসতঘরটি ভাংচুর করে মাটিতে মিশিয়ে দেয়। ৯৯৯ নম্বরের মাধ্যমে খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থলে গেলেও ততক্ষণে হামলাকারিরা স্থান ত্যাগ করে।

ঘটনার বিষয়ে ক্ষতিগ্রস্ত শ্যামলী বেগম বলেন, ভোররাতে ঘরের দরজা ভেঙ্গে ২০-২৫ জনের একটি দল ঘরে ঢুকে সবকিছু হাতিয়ে নেয়। পরে ঘরটিও ভাংচুর করে মাটিতে মিশিয়ে দেয়। আপন বোন লাকী ইয়াসমিনের সাথে জমিজমা সংক্রান্ত বিরোধের কারনে সে একটি ভাড়াটে বাহিনী দিয়ে এ হামলার ঘটনা ঘটিয়েছে বলে দাবি করেছেন শ্যামলী বেগম। এ বিষয়ে জানার জন্য লাকী ইয়াসমিনের সাথে যাগাযোগের চেষ্টা করা হলে তিনি ফোন রিসিভ করেননি।

এ বিষয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মোহাম্মদ সামসুদ্দিন বলেন, পারিবারিক বিরোধের কারনে এক বোন অপর বোনকে উচ্ছেদের জন্য এ হামলার ঘটনা ঘটিয়েছে বলে প্রাথমিকভাবে জানা গেছে। ঘটনাস্থলে পুলিশ রয়েছে। লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।


এই বিভাগের আরো খবর
https://www.kaabait.com