• সোমবার, ০৪ মার্চ ২০২৪, ০২:৪৩
সর্বশেষ :
বাগেরহাটে ইদুর মারার ফাঁদে বিদ্যুৎপৃষ্ট হয়ে যুবদল নেতার মৃত্যু মো. আল আমিন শেখঃ মোরেলগঞ্জে মাদ্রাসা কেন্দ্রে প্রশ্ন ফাঁসের অভিযোগে ২১ শিক্ষকে অব্যহতি, আটক ১ ফকিরহাটে শেখ হেলাল উদ্দীন এমপি’র সুস্থতা কামনায় মডেল মসজিদে দোয়া অনুষ্ঠিত  পাইকগাছায় গোলপাতার ঘরে শিক্ষার্থীদের পাঠ দান স্মার্ট ফোনে দাখিল পরীক্ষার প্রশ্ন ফাঁস করায় ২১ শিক্ষক বহিস্কার, গ্রেফতার ১ তেঁতুলিয়ায় শিক্ষক নিয়োগে অনিয়ম,তদন্ত কমিটি গঠন হরিঢালীতে মাদ্রাসা রিজিয়া আল ইসলামিয়ার শুভ উদ্বোধন বিশ্ব বন্যপ্রাণি সংরক্ষণ দিবসের আলোচনা সভায় বক্তারা মানুষ এখন অনেক সচেতন, বন্যপ্রাণিকে হত্যা না করে বনে ফিরিয়ে দেয় মোরেলগঞ্জে শিশুকে ধর্ষণ চেষ্টায় ভ্যানশ্রমিক আটক মোরেলগঞ্জে স্বর্ণ ছিনতাইয়ে ব্যবহৃত মোটরসাইকেলসহ ইটভাটার ম্যানেজার গ্রেফতার

মোরেলগঞ্জে মধ্যরাতে জমি দখল করে ঘর নির্মাণ পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করলেও ওসি’র অস্বিকার

প্রতিনিধি: / ৫৫ দেখেছেন:
পাবলিশ: মঙ্গলবার, ৬ ফেব্রুয়ারী, ২০২৪

মোরেলগঞ্জ প্রতিনিধি: বাগেরহাটের মোরেলগঞ্জে জোরপূর্বক বিবাদমান জমি দখল করে রাতের আঁধারে ঘেরাবেড়া দিয়ে ঘর নির্মাণ করে দখল নিয়েছে একটি প্রভাবশালী মহল। গত সোমবার দিবাগত রাত ১২ টার দিকে পৌরসভার উত্তর সরালিয়া গ্রামের আজিজুর শরীফের জমি দখলের ঘটনা ঘটে। রাতেই এ বিষয়ে থানায় লিখিত অভিযোগ দায়ের করলে পুলিশের এসআই ঠাকুরদাসসহ দুজন সদস্য ঘটনাস্থল পরিদর্শন করেন। তবে, থানার ওসি বলেন, ‘কোন অভিযোগ পাইনি’। এ ঘটনায়  মঙ্গলবার বেলা ১২ টার দিকে প্রেস ক্লাবে সাংবাদিক সম্মেলন করেন ভূক্তভোগী আজিজুর শরীফের স্ত্রী জেসমিন বেগম।
 তিনি বলেন, সোমবার দিবাগত রাতে তাদের জমিটুকু দখল করে সেখানে ঘর নির্মাণ করে বসবাস শুরু করে লালু চাপরাশী। রাত ১১টার দিকে থানায় হাজির হয়ে লিখিত অভিযোগ দায়ের করলে রাত ১২ টার দিকে এসআই ঠাকুরদাস ঘটনাস্থল পরিদর্শন করেন। কিন্তু পুলিশ রহস্যজনক কারনে কোন আইনগত ব্যবস্থা গ্রহন করেনি।

এ বিষয়ে মঙ্গলবার বিকেল ৪ টার দিকে জানতে চাইলে থানার ওসি মোহাম্মদ সামসুদ্দীন বলেন, এখনো লিখিত অভিযোগ পাইনি। অভিযোগে পেলে তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে। ওসির এ বক্তব্যে কয়েক মিনিট পূর্বে এইসআই ঠাকুরদাস বলেন, রাতে ঘটনাস্থল পরিদর্শন শেষে ওসি স্যারকে বিস্তারিত জানানো হয়েছে।

বিষয়টি সম্পর্কে জানার জন্য ঘটনাস্থলে গেলে দখলে থাকা লালু চাপরাশীকে পাওয়া যায়নি। ফোনও রিসিভ করেননি। তার স্ত্রী হাজেরা বেগম ও মেয়েরা কিছু বলতে রাজি হননি। স্থানীয়রা বলেন, রাতারাতি এখানে ঘেরাবেড়া দিয়ে ঘর নির্মাণ করা হয়েছে। রাতে পুলিশও ওখানে  গিয়েছিলো।


এই বিভাগের আরো খবর
https://www.kaabait.com