• শনিবার, ১৩ জুলাই ২০২৪, ০৭:৩০

মোরেলগঞ্জে বিশ্বেশ্বর মাধ্যমিক বিদ্যালয়ের নবনির্বাচিত কমিটির প্রথম সভা

প্রতিনিধি: / ২১ দেখেছেন:
পাবলিশ: বুধবার, ৩ জুলাই, ২০২৪

এম.পলাশ শরীফ, নিজস্ব প্রতিবেদক :
বাগেরহাটের মোরেলগঞ্জের ঐতিহ্যবাহী বিদ্যাপীঠ দৈবজ্ঞহাটী বিশ্বেশ্বর বহুমুখী মাধ্যমিক বিদ্যালয়ের নবনির্বাচিত ম্যানেজিং কমিটির প্রথম সভা বিদ্যালয়ে অনুষ্ঠিত হয়েছে। রবিবার সকাল ১১ টায় নব নির্বাচিত ম্যানেজিং কমিটির সভাপতি হাওলাদার মাহফিজুর রহমান এর সভাপতিত্বে দৈবজ্ঞহাটী বিশ্বেশ্বর বহুমুখী মাধ্যমিক বিদ্যালয়ের সভাকক্ষে এ সভা অনুষ্ঠিত হয়।

সভার শুরুতে বিদ্যালয় প্রতিষ্ঠালগ্ন থেকে শুরু করে বর্তমান সময় পর্যন্ত যে সকল শিক্ষকরা মৃত্যুবরন করেছেন তাদের স্মরণে ১ মিনিট নীরবতা পালন ও তাদের আত্মার শান্তি কামনায় দোয়া করা হয়।

এসময় সভায় অংশ গ্রহন করেন নবনির্বাচিত কমিটির সাধারন শিক্ষক সদস্য আবুল কালাম শেখ, মোঃ ইদ্রিস আলী, সংরক্ষিত মহিলা শিক্ষক সদস্য আফরিনা বুলবুল, অভিভাবক সদস্য খান আবুল বাসার, মোঃ কিছলুর রহমান খোকন, জাহিদুল ইসলাম কোটাল, শেখ ফারুক আহম্মদ, দাতা সদস্য মোল্লা আঃ সাত্তার, সদস্য সচিব দৈবজ্ঞহাটী বি,এম মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক পীযুষ কুমার সাহা।
সভায় সর্বসম্মতিক্রমে দৈবজ্ঞহাটী আদর্শ বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক হালদার আব্দুল কুদ্দুসকে শিক্ষানুরাগী সদস্য নির্বাচিত করা হয়।
সভার পূর্বে নবনির্বাচিত কমিটি এবং বিদ্যায়ে কর্মরত শিক্ষক ও কর্মচারিদের সাথে একটি পরিচিতি সভা অনুষ্ঠিত হয়। এ সময় ম্যানেজিং কমিটির সভাপতি হাওলাদার মাহফিজুর রহমান সহ নির্বাচিত সদস্যদের ফুলের শুভেচ্ছা জানান বিদ্যালয়ের শিক্ষকবৃন্দ।


এই বিভাগের আরো খবর
https://www.kaabait.com