• সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ০৯:০৭
সর্বশেষ :
বাগেরহাটে ২য় ধাপে ৩ উপজেলায় ৩২ প্রার্থীর মনোনয়ন দাখিল বাগেরহাটে অগ্রনী ব্যাংকের পিএলসি নতুন ভবনের শুভ উদ্বোধন ভ্যান চালক ও পথচারীদের মাঝে টুপি, খাবার স্যালাইন ও পানি বিতরণ করেন মেয়র সেলিম জাহাঙ্গীর  পাইকগাছায় তিব্র গরমে তৃষ্ণা মেটাতে ফুটপথের  শরবতে ভরসা ; বাড়ছে স্বাস্থ্যঝুঁকি প্রধানমন্ত্রী কর্তৃক পুরস্কার গ্রহন করলেন ফকিরহাট উপজেলার কৃতি সন্তান সাবেক ফুটবল খেলোয়ার মোঃ মিরাজ সরদার  ফকিরহাট উপজেলা পরিষদ নির্বাচন : ৯জন প্রার্থীর মনোনয়ন দাখিল আর্সেনাল লিগের শীর্ষে ফিরল নিউ জিল্যান্ড সিরিজ শেষ আজম খানের মহসিন শেখ বাংলাদেশ দলের অ্যানালিস্ট বিশ্বকাপে ভারতের ‘ডার্ক হর্স’ দুবে : গিলক্রিস্ট

মোরেলগঞ্জে নিজের বানানো আতশবাজিতে আঙ্গুল বিচ্ছিন্ন কিশোরের

প্রতিনিধি: / ১২৪ দেখেছেন:
পাবলিশ: রবিবার, ৩১ মার্চ, ২০২৪

মোরেলগঞ্জ প্রতিনিধি: বাগেরহাটের মোরেলগঞ্জে নিজের তৈরী করা আতশবাজি ফাটিয়ে আনন্দ করতে গিয়ে রাফি শিকদার(১৪) নামে এক কিশোরের দুটি আঙ্গুল বিচ্ছিন্ন হয়ে গেছে। রবিবার বেলা ১১টার দিকে বারইখালী গ্রামের রাসেল শিকদারের ছেলে রাফি শিকদার দিয়াশলাইয়ের বারুদ ও সাইকেলের স্পোক দিয়ে তৈরী করা আতশবাজি ফাটিয়ে আনন্দ করতে গিয়ে এ দুর্ঘটনার শিকার হন।

দুপুর ১২ টার দিকে গুরুতর জখম অবস্থায় উপজেলা হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য তাকে খুলনায় স্থানান্তর করেন। রাফি স্থানীয় আব্দুল আজিজ মেমোরিয়াল মাধ্যমিক বিদ্যালয়ের ৭ম শ্রেণির ছাত্র।

মোরেলগঞ্জ হাসপাতালের মেডিকেল অফিসার ডা. তনুশ্রী ডাকুয়া বলেন, রাফি শিকদারের বাম হাতের দুটি আঙ্গুল বিচ্ছিন অবস্থায় হাসপাতালে আনা হয়েছিলো। তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে খুলনায় রেফার্ড করা হয়েছে।

এ বিষয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ সামসুদ্দীন বলেন, আজকের দুর্ঘটনার খবর কেউ থানায় জানায়নি। স্থানীয়ভাবে আতশবাজি তৈরী ও এর ব্যাহার অবৈধ ও বিপজ্জনক। এ বিষয়ে সবার সচেতন হওেয়া জরুরি।


এই বিভাগের আরো খবর
https://www.kaabait.com