• মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১১:৪০

মোরেলগঞ্জে  টিসিবি পণ্য বিতরণে অনিয়মের ঘটনায় তদন্ত কমিটি গঠন ইউএনও’র

প্রতিনিধি: / ১৮ দেখেছেন:
পাবলিশ: সোমবার, ১ এপ্রিল, ২০২৪

মোরেলগঞ্জ(বাগেরহাট)সংবাদদাতাঃ  চৈত্রের রোদে এক হাতে গোলাপি রঙের ট্রেডিং করপোরেশন অব বাংলাদেশ (টিসিবি) এর কার্ড,প্যাকেটে টাকা আর অন্য হাতে পণ্যবহনের ব্যাগ নিয়ে পবিত্র রমজান দীর্ঘলাইনে দাঁড়িয়েও গত ২১ মার্চ চাল ছাড়া বাড়ি ফিরে গিয়েছেন ১১ বহরবুনিয়া ইউনিয়নের টিসিবি কার্ডধারীরা।
চাল না দেয়ার পাশাপাশি চেয়ারম্যানকে এবং সংশ্লিষ্ট  ট্যাগ অফিসারকে অবহিত না করায় ওই ইউনিয়নের ডিলার মেসার্স ইত্তেজাহাসান এন্টারপ্রাইজ এর সত্ত্বাধীকারী ইত্তেজা হাসান রানার বিরুদ্ধে  অনিয়মের ঘটনা নিয়ে বিভিন্ন পত্রিকায় সংবাদ  প্রকাশের পর বিষয়টি খতিয়ে দেখতে তদন্ত কমিটি গঠন করলেন মোরেলগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা এস এম তারেক সুলতান।
৩১ মার্চ (রবিবার)  উপজেলা সিনিয়র মৎস কর্মকর্তা বিনয় রায় কে প্রধান করে এ  তদন্ত কমিটি গঠন করা হয়েছে। আগামী ৫ (পাঁচ) কার্যদিবসের মধ্যে তদন্ত প্রতিবেদন জমা দেওয়ার জন্য নির্দেশনা দেওয়া হয়েছে।
উপজেলা নির্বাহী কর্মকর্তা এস এম তারেক সুলতান জানান,বহরবুনিয়া ইউনিয়নে পবিত্র রমজানে টিসিবি পন্য নিয়ে যে অনিয়মের অভিযোগ উঠেছে তদন্তে তার সত্যতা প্রমাণিত হলে ওই ডিলারের বিরুদ্ধে বিধি মোতাবেক  ব্যাবস্থা নেয়া হবে।


এই বিভাগের আরো খবর
https://www.kaabait.com