• শনিবার, ২০ জুলাই ২০২৪, ০৮:৫৩

মোরেলগঞ্জে জানাজা নামাজে যাওয়ার পথে হামলায় আহত ৩

প্রতিনিধি: / ৪৮ দেখেছেন:
পাবলিশ: বুধবার, ১৯ জুন, ২০২৪

মোরেলগঞ্জ অফিস : বাগেরহাটের মোরেলগঞ্জে জানাজা নামাজ পড়তে যাওয়ার পথে হামলায় আহত ৩। ঘটনাটি ঘটেছে, পুটিখালী ইউনিয়নে। আহতরা হলেন, ব্যবসায়ী আব্দুস ছত্তার হাওলাদার (৫৫), দুলাল হাওলাদার (৬৫) ও ভ্যান চালক সোহাগ গাজী (৩৮)।

জানাগেছে, পুটিখালী ইসলামীয়া আলিম মাদ্রাসার সভাপতি মাওলানা সুলতান আহম্মেদ মঙ্গলবার মৃত্যুবরণ করেন এবং বুধবার সকাল সাড়ে ৮টার দিকে জানাজা নামাজে রওনা হন ব্যবসায়ী আব্দুস ছত্তার হাওলাদার পথিমধ্যে কাছেম ডিলারের বাড়ির সামনে পৌছানো মাত্র দেখতে পান দুলাল হাওলাদার ও ভ্যান চালক সোহাগ গাজীকে মারপিট করছে নূর ইসলাম খান সহ ৮/১০ জনের একদল দুর্বৃত্তরা। এতে ছত্তার হাওলাদার মারপিটে বাঁধা দিলে তাকেও এলোপাতাড়ি মারপিট করে গুরুত্বর জখম করা করে দুর্বৃত্তরা।
ডাক চিৎকারে স্থানীয়রা ছুটে এসে ব্যবসায়ী আব্দুস ছত্তার হাওলাদারকে উদ্ধার করে মোরেলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরবর্তীতে অবস্থার অবনতি হলে আব্দুস ছত্তারকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।
দুলাল হাওলাদার বলেন, আমাকে পূর্ব পরিকল্পিতভাবে মারপিট করে ক্ষ্যান্ত হননি। বসতবাড়ি ভাংচুর করেছে। সন্ত্রাসীরা আবারও পুটিখালী ইউনিয়কে অশান্ত করে তুলছে। তদন্তপূর্বক প্রশাসনের প্রতি ন্যায় বিচার চাই।

ব্যবসায়ী নূরুল ইসলাম বলেন, জুয়েল ভাই আমাকে ফোন দিয়ে বলে বাচাও, বাবুল হাওলাদার আমার মোটরসাইকেলের চাবি নিয়ে গেছে। মারপিটের ঘটনা ঘটেনি। একটু হাতাহাতি হইছে।


এই বিভাগের আরো খবর
https://www.kaabait.com