• শুক্রবার, ৩১ মে ২০২৪, ০১:৫৭
সর্বশেষ :
রেমালের জলোচ্ছাসে মোরেলগঞ্জে ৩ শ’ কিলোমিটার সড়ক ক্ষতিগ্রস্ত পঞ্চগড়ে ১ লাখ ৬৪ হাজার শিশু পাবে ভিটামিন ‘এ’ প্লাস ক্যাপসুল সংবাদ প্রকাশের পর ক্যান্সারে আক্রান্ত মরিয়মকে চিকিৎসার অর্থ সহায়তা  সেতুমন্ত্রীর ঈদ পরবর্তী দুর্ঘটনা রোধে সড়কে তদারকি বাড়ানোর নির্দেশ এক লাখের বেশি কেন্দ্রে খাওয়ানো হবে ভিটামিন ‘এ’ ক্যাপসুল রিমালে ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রাণ বিতরণ প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৪ পাকিস্তানি নিহত ইরান সীমান্তে সীমান্তরক্ষী বাহিনীর গুলিতে প্রাণ গেল একজনের উড়োজাহাজের সচল ইঞ্জিনের মধ্যে পড়ে ব্রাজিলের রাষ্ট্রদূত প্রত্যাহার ইসরায়েল থেকে ইসরায়েল রাফায় বোমাবর্ষণ অব্যাহত রেখেছে

মোরেলগঞ্জের ঝিলবুনিয়া দরবারে বার্ষিক ওয়াজ মাহফিল শুরু ৭ মার্চ

প্রতিনিধি: / ১২৯ দেখেছেন:
পাবলিশ: শনিবার, ২ মার্চ, ২০২৪

এম.পলাশ শরীফ, নিজস্ব প্রতিবেদক: বাগেরহাটের মোরেলগঞ্জে ঝিলবুনিয়ায় হযরত পীর সাহেবের নিজ বাড়ীতে বার্ষিক ঈছালে ছাওয়াব ও ওয়াজ মাহফিল শুরু হবে আগামী ৭ মার্চ বৃহস্পতিবার। তিনদিনব্যাপী এই বার্ষিক ওয়াজ মাহফিলের আখেরী মোনাজাত অনুষ্ঠিত হবে ৯ মার্চ শনিবার সকালে। মোনাজাতে দোয়া করবেন, বাংলাদেশের বিশিষ্ট আধ্যাত্মিক প্রাণপুরুষ, জ্ঞানতাপস, সাধক ও ঝিলবুনিয়া দরবার শরীফের পীর সাহেব হুজুর।

ঝিলবুনিয়া দরবার শরীফ সুত্রে জানা গেছে, এই ঈছালে ছাওয়াব ও ওয়াজ মাহফিলের প্রথম দিনে প্রধান বক্তা হিসেবে উপস্থিত থেকে ওয়াজ নসিহত করবেন, পিরোজপুর জেলার মঠবাড়িয়া উপজেলার ধানীসাফা ফাজিল মাদ্রাসার আরবী প্রভাষক হযরত মাওলানা নুর মুহাম্মদ সাহেব। দ্বিতীয় দিনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ওয়াজ নসিহত করবেন, পিরোজপুর জেলার নাংগুলী দরবার শরীফের পীর সাহেব আলহাজ্ব হযরত মাওলানা মোহাম্মদ আব্দল মতিন (দাঃ)। এদিন প্রধান বক্তা হিসেবে উপস্থিত থেকে ওয়াজ নসিহত করবেন, ঢাকার দারুন্নাজাত সিদ্দিকিয়া কামিল মাদ্রাসার অতিরিক্ত মোহাদ্দিস হযরত মাওলানা কবি নুরুল আমীন। বিশেষ বক্তা হিসেবে উপস্থিত থেকে ওয়াজ করবেন, জয়পুরহাট জেলার পাঁচবিবি উপজেলার দানেজপুর সিদ্দিকীয়া নেছারিয়া ছালেহিয়া কুরবানিয়া রহমানিয়া খানকা শরীফের পরিচালক ও বিশিষ্ট তরিকত গবেষক এবং তরিকত তালিম দাতা হযরত মাওলানা মাহমুদুল মুরসালীন সাহেব।

এছাড়াও ঝিলবুনিয়া দরবারে অনুষ্ঠিত এই মাহফিলে দরবারের ওলামা, খেলাফা, তালিমদাতা ও পীরভাইগন ওয়াজ নসিহত করবেন। ৯ মার্চ শনিবার সকালে হযরত পীর সাহেব হুজুর কেবলা আখেরী মোনাজাতের মাধ্যমে দোয়া করবেন বলে জানা গেছে।


এই বিভাগের আরো খবর
https://www.kaabait.com