• সোমবার, ০৪ মার্চ ২০২৪, ০১:৪৬
সর্বশেষ :
বাগেরহাটে ইদুর মারার ফাঁদে বিদ্যুৎপৃষ্ট হয়ে যুবদল নেতার মৃত্যু মো. আল আমিন শেখঃ মোরেলগঞ্জে মাদ্রাসা কেন্দ্রে প্রশ্ন ফাঁসের অভিযোগে ২১ শিক্ষকে অব্যহতি, আটক ১ ফকিরহাটে শেখ হেলাল উদ্দীন এমপি’র সুস্থতা কামনায় মডেল মসজিদে দোয়া অনুষ্ঠিত  পাইকগাছায় গোলপাতার ঘরে শিক্ষার্থীদের পাঠ দান স্মার্ট ফোনে দাখিল পরীক্ষার প্রশ্ন ফাঁস করায় ২১ শিক্ষক বহিস্কার, গ্রেফতার ১ তেঁতুলিয়ায় শিক্ষক নিয়োগে অনিয়ম,তদন্ত কমিটি গঠন হরিঢালীতে মাদ্রাসা রিজিয়া আল ইসলামিয়ার শুভ উদ্বোধন বিশ্ব বন্যপ্রাণি সংরক্ষণ দিবসের আলোচনা সভায় বক্তারা মানুষ এখন অনেক সচেতন, বন্যপ্রাণিকে হত্যা না করে বনে ফিরিয়ে দেয় মোরেলগঞ্জে শিশুকে ধর্ষণ চেষ্টায় ভ্যানশ্রমিক আটক মোরেলগঞ্জে স্বর্ণ ছিনতাইয়ে ব্যবহৃত মোটরসাইকেলসহ ইটভাটার ম্যানেজার গ্রেফতার

মোংলায় কোস্টগার্ডের “পরিবার কল্যাণ সংঘ’র” বিভিন্ন উপকরন বিতরণ

প্রতিনিধি: / ৭২ দেখেছেন:
পাবলিশ: শনিবার, ১০ ফেব্রুয়ারী, ২০২৪

 

আলী আজীম, মোংলা (বাগেরহাট):

মোংলায় জনকল্যাণমূলক কার্যক্রম পরিচালনা করেছে বাংলাদেশ কোস্ট গার্ড পরিবার কল্যাণ সংঘ।

শনিবার (১০ ফেব্রুয়ারি) দুপুরে কোস্ট গার্ড পশ্চিম জোন মোংলা এনেক্স সংলগ্ন এলাকায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পরিবার কল্যান সংঘের প্রেসিডেন্ট শারমীন এরশাদ।

এসময় তিন গরীব, দুস্থ ও অসহায় পরিবারের মাঝে দ২টি গরু, ৮টি ভ্যান গাড়ি, নারীদের মধ্যে ৮টি সেলাই মেশিন এবং ১২জন অসহায় ছাত্র-ছাত্রীদের মাঝে আর্থিক অনুদান প্রদান করেন।

এছাড়াও গরীব, অসহায় ও বিধবা নারীদের নকশি কাঁথা, আলপনা এবং মৃৎ শিল্প প্রশিক্ষণ পরিদর্শন করেন পরিবার কল্যান সংঘের প্রেসিডেন্ট শারমীন এরশাদ। হতদরিদ্র এ সব পরিবার উপকরণ গুলি পেয়ে সন্তোষ প্রকাশ করেন।

এসময় কোস্ট গার্ড পশ্চিম জোনের পরিবার কল্যাণ সংঘের চেয়ারম্যান সহ অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন।উল্লেখ্য,বাংলাদেশ কোস্ট গার্ড পরিবার কল্যাণ সংঘ (সিজিএফডব্লিউএ) ২০০২ সালে যাত্রা শুরুর পর হতে বিভিন্ন জনকল্যাণমূলক ও সেবামূলক কার্যক্রম পরিচালনা করে আসছে।


এই বিভাগের আরো খবর
https://www.kaabait.com