• বৃহস্পতিবার, ২০ জুন ২০২৪, ০৯:০৮
সর্বশেষ :
কপিলমুনির হাউলী প্রতাপকাঠির দুটি স্কুল থেকে ৪০ টি ফ্যান চুরি দিল্লিতে তাপপ্রবাহে মৃতের সংখ্যা বেড়ে ২০ নিরাপত্তা নিশ্চিতের আহবান লোহিত সাগরে উত্তর কোরিয়ার সাথে প্রতিরক্ষা চুক্তি স্বাক্ষরের একদিন পর পুতিন ভিয়েতনামে প্রতি পাঁচজনের মধ্যে চারজন জলবায়ুর প্রভাব মোকাবিলায় পদক্ষেপ চায় : জাতিসংঘ ওয়ার্ক পারমিট না দেওয়ায় ভারত ছাড়লেন ফরাসি সাংবাদিক ভারতে বিষাক্ত অ্যালকোহল পানে অন্তত ৩৪ জনের মৃত্যু হয়েছে আমরাও পাল্টা গুলি চালাব মিয়ানমার থেকে গুলি আসলে : স্বরাষ্ট্রমন্ত্রী বায়ু দূষণে বাংলাদেশে বছরে ১৯ হাজারেরও বেশি শিশুর মৃত্যু: ইউনিসেফ বাজেটে প্রস্তাব পুনর্বিবেচনার সম্ভাবনা আছে: আবুল হাসান মাহমুদ আলী

মোংলায় কোস্টগার্ডের “পরিবার কল্যাণ সংঘ’র” বিভিন্ন উপকরন বিতরণ

প্রতিনিধি: / ১৩৪ দেখেছেন:
পাবলিশ: শনিবার, ১০ ফেব্রুয়ারী, ২০২৪

 

আলী আজীম, মোংলা (বাগেরহাট):

মোংলায় জনকল্যাণমূলক কার্যক্রম পরিচালনা করেছে বাংলাদেশ কোস্ট গার্ড পরিবার কল্যাণ সংঘ।

শনিবার (১০ ফেব্রুয়ারি) দুপুরে কোস্ট গার্ড পশ্চিম জোন মোংলা এনেক্স সংলগ্ন এলাকায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পরিবার কল্যান সংঘের প্রেসিডেন্ট শারমীন এরশাদ।

এসময় তিন গরীব, দুস্থ ও অসহায় পরিবারের মাঝে দ২টি গরু, ৮টি ভ্যান গাড়ি, নারীদের মধ্যে ৮টি সেলাই মেশিন এবং ১২জন অসহায় ছাত্র-ছাত্রীদের মাঝে আর্থিক অনুদান প্রদান করেন।

এছাড়াও গরীব, অসহায় ও বিধবা নারীদের নকশি কাঁথা, আলপনা এবং মৃৎ শিল্প প্রশিক্ষণ পরিদর্শন করেন পরিবার কল্যান সংঘের প্রেসিডেন্ট শারমীন এরশাদ। হতদরিদ্র এ সব পরিবার উপকরণ গুলি পেয়ে সন্তোষ প্রকাশ করেন।

এসময় কোস্ট গার্ড পশ্চিম জোনের পরিবার কল্যাণ সংঘের চেয়ারম্যান সহ অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন।উল্লেখ্য,বাংলাদেশ কোস্ট গার্ড পরিবার কল্যাণ সংঘ (সিজিএফডব্লিউএ) ২০০২ সালে যাত্রা শুরুর পর হতে বিভিন্ন জনকল্যাণমূলক ও সেবামূলক কার্যক্রম পরিচালনা করে আসছে।


এই বিভাগের আরো খবর
https://www.kaabait.com