• শুক্রবার, ৩১ মে ২০২৪, ১২:৩২
সর্বশেষ :
রেমালের জলোচ্ছাসে মোরেলগঞ্জে ৩ শ’ কিলোমিটার সড়ক ক্ষতিগ্রস্ত পঞ্চগড়ে ১ লাখ ৬৪ হাজার শিশু পাবে ভিটামিন ‘এ’ প্লাস ক্যাপসুল সংবাদ প্রকাশের পর ক্যান্সারে আক্রান্ত মরিয়মকে চিকিৎসার অর্থ সহায়তা  সেতুমন্ত্রীর ঈদ পরবর্তী দুর্ঘটনা রোধে সড়কে তদারকি বাড়ানোর নির্দেশ এক লাখের বেশি কেন্দ্রে খাওয়ানো হবে ভিটামিন ‘এ’ ক্যাপসুল রিমালে ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রাণ বিতরণ প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৪ পাকিস্তানি নিহত ইরান সীমান্তে সীমান্তরক্ষী বাহিনীর গুলিতে প্রাণ গেল একজনের উড়োজাহাজের সচল ইঞ্জিনের মধ্যে পড়ে ব্রাজিলের রাষ্ট্রদূত প্রত্যাহার ইসরায়েল থেকে ইসরায়েল রাফায় বোমাবর্ষণ অব্যাহত রেখেছে

মসজিদের ইফতার চুরি: মোরেলগঞ্জে শালিশ বৈঠক শেষে হামলায় আহত ৪

প্রতিনিধি: / ৬২০ দেখেছেন:
পাবলিশ: মঙ্গলবার, ১৬ এপ্রিল, ২০২৪

নিজস্ব প্রতিবেদক : 
বাগেরহাটের মোরেলগঞ্জে জিউধরা ইউনিয়নে হামলায় আহত ৪। আহতরা হলেন কলেজ ছাত্র হাসান গাজী (২২), ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক রুবেল শরীফ (২৮), জসিম মল্লিক (১৮) ও রাকিব মল্লিক (১৯)। স্থানীয়রা আহতদের উদ্ধার করে ওই রাতেই মোরেলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

জানাগেছে, জিউধরা ও নিশানবাড়িয়া ইউনিয়নের সিমান্তে নূর নগর জামে মসজিদে ২৯ রমজানে ইফতার চুরির করে একই গ্রামের বাচ্চু তালুকদার। ওই ঘটনায় (১৫ এপ্রিল  সোমবার রাতে) মসজিদের সামনে একটি শালিশী বৈঠক করেন মসজিদ কমিটির সভাপতি কালাম বিশ্বাস, সম্পাদক আনোয়ার হাওলাদার ও স্থানীয়রা। শালিশীতে বাচ্চু  তালুকদারকে এক হাজার টাকা জরিমানা করা হয়। এ জরিমানা হওয়ায় ক্ষিপ্তি হয়ে কিছুক্ষন পরে ভাই সুমন স্টোরের কাছে কিছু বুঝে ওঠার আগেই হাসান গাজীর ওপর চড়াও হয় বাচ্চু তালুকদারসহ ৮/১০ জনের একটি বাহিনী। এতে হাসান গাজী, রুবেল শরীফসহ ৪ জন আহত হয়। ওই রাতেই হাসাপতালে চিকিৎসাধীন রয়েছে। এ বিষয়ে বাচ্চু তালুদারের সাথে একাধিকবার যোগাযোগের চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি। এদিকে নাম প্রকাশে অনিচ্ছুক একাধিকরা বলেন, এলাকায় গরু, ছাগল, চুরিসহ নানা অপরাধের সাথে এ বাহিনীটি অত্যন্ত দুর্দাশ তাদের ভয়ে কেউ মুখ খুলতে সাহস পায়না। তারা এ ঘটনাটি দৃষ্টান্তমূলক বিচারের দাবি জানান।


এই বিভাগের আরো খবর
https://www.kaabait.com