• শনিবার, ২০ জুলাই ২০২৪, ০৯:৪১

ব্লাড ক্যান্সারে আক্রান্ত শরিয়ত উল্লাহ বাঁচতে চায়

প্রতিনিধি: / ৩১ দেখেছেন:
পাবলিশ: বৃহস্পতিবার, ১১ জুলাই, ২০২৪

নিজস্ব সংবাদদাতাঃ কক্সবাজার জেলাধীন রামু উপজেলার ৮নং ইউনিয়নের ৯নং কাইম্যারঘোনা ওয়ার্ডের বাসিন্দা আবদুল হক-তাহেরা বেগম দম্পতির পাঁচ সন্তানের কনিষ্ঠ সন্তান শরিয়ত উল্লাহ বাঁচতে চায়। সে ‘অ্যাকিউট লিম্ফোব্লাস্টিক লিউকেমিয়া’ নামক মরণব্যাধি ব্লাড ক্যান্সারে আক্রান্ত । বর্তমানে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালের হেমাটোলজি (রক্ত রোগ) বিভাগে  চিকিৎসাধীন রয়েছে।
ডাক্তারের ভাষ্যমতে তার শারীরিক অবস্থা খুবই সংকটাপন্ন। তাকে বাঁচাতে হলে দ্রুত উন্নত চিকিৎসা দিতে হবে। চিকিৎসার জন্য ১০-১৫ লক্ষ টাকা প্রয়োজন। তার বাবা একজন চায়ের দোকানদার।পরিবারের একমাত্র উপার্জনকারী। ইতোমধ্যে ক্যান্সারের ব্যায়বহুল নানা পরীক্ষা- নিরীক্ষা, ঔষুধের ব্যবস্থা করতে গিয়ে পরিবার নিঃশ্ব হয়ে পড়েছে। ম্যারো ট্রান্সপ্লান্ট, থেরাপি ইত্যাদি ক্যান্সারের ব্যায়বহুল চিকিৎসা চালিয়ে যাওয়া নিঃস্ব পরিবারের পক্ষে প্রায় অসম্ভব। বর্তমান সে ক্যান্সার স্টেজ-৩ এ রয়েছে। অতিদ্রুত তাকে পাওয়ারফুল কেমোথেরাপি দিতে না পারলে বাঁচানো অসম্ভব বলে জানিয়েছেন চিকিৎসক। ব্যয়বহুল এই চিকিৎসার কথা বিবেচনা করে শরিয়ত উল্লাহর পরিবার মানবিক ভাইদের সম্মিলিত আন্তরিক সাহায্য-সহযোগিতার আশা করছে। অর্থাভাবে ইতোমধ্যেই তার চিকিৎসা প্রায় স্থবির হয়ে পড়েছে। মানবিক ভাইদের সাধ্যমতো ক্ষুদ্র সহযোগিতা হয়তো তার বেঁচে থাকার আশা জাগাবে। নিঃস্ব, দরিদ্র পরিবারের মা-বাবাকে বিধ্বস্ত মনে মহান আল্লাহর দিকে তাকিয়ে তাকা ছাড়া আর উপায় নাই। তাই, মা-বাবা সমাজের সব শ্রেণীর মানুষ ও মানবিক প্রতিষ্ঠানের কাছে করজোড়ে সাহায্যের আবেদন জানিয়েছেন তার অসহায় পরিবার।
সহযোগিতার জন্য যোগাযোগ:
আব্দুল হক (পিতা)
+8801819-633126 (বিকাশ)
আতহার নূর (ভাই)
+8801851234051 (বিকাশ, নগদ, রকেট)
ব্যাংক একাউন্ট নাম্বার- 016612200015655, বড় ভাই, রিয়াজ উদ্দিন, চকবাজার ব্রাঞ্চ, চট্টগ্রাম। ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক।


এই বিভাগের আরো খবর
https://www.kaabait.com