• শনিবার, ১৩ জুলাই ২০২৪, ০৫:৫৯

বিএনপি নেতার বাড়ির ছাদ থেকে লাফিয়ে কিশোরীর আত্মহত্যার চেষ্টা

প্রতিনিধি: / ১৪ দেখেছেন:
পাবলিশ: বুধবার, ২৬ জুন, ২০২৪

এস এম মনিরুজ্জামান  (পিরোজপুর) প্রতিনিধি: পিরোজপুরের ইন্দুরকানীতে বিএনপি নেতার বাড়ির ছাদ থেকে লাফ দিয়ে আত্মহত্যার চেষ্টা করেছে এক কিশোরী (১৫)।  সোমবার রাত ৯টার দিকে উপজেলার চন্ডিপুর ইউনিয়নের পূর্ব চরবলেশ্বর গ্রামে এ ঘটনা ঘটে। ওই কিশোরী স্থানীয় একটি বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রী।

জানা গেছে, উপজেলার চরবলেশ্বর গ্রামের ফারুক মোল্লার ছেলে আরাফাত মোল্লা ও ওই কিশোরী একই শ্রেণিতে পড়াশোনা করে। একই শ্রেণিতে পড়াশোনা করায় তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। দুই দিন আগে তারা বাড়ি থেকে পালিয়ে যায়।

এরপর ওই কিশোরীর মামা ও ইউনিয়ন বিএনপি নেতা দুলাল ফকির তাদের খুঁজে বের করে নিজের বাড়িতে নিয়ে যান। সেখান থেকে সুযোগ বুঝে আরাফাত পালিয়ে যায়। বিষয়টি মেনে নিতে না পেরে কিশোরীর বাড়ির তৃতীয় তলা থেকে লাফ দিয়ে আত্মহত্যার চেষ্টা করে। সেখান থেকে দ্রুত তাকে উদ্ধার করে পিরোজপুর সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। অবস্থার অবনিত হওয়ায় সেখান থেকে তাকে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। বর্তমানে ওই কিশোরী সেখানে চিকিৎসাধীন রয়েছে।

কিশোরীর মামা জানান, গত রবিবার আরাফাত তার ভাগনিকে বাড়ি থেকে নিয়ে পালিয়ে যায়। পরে আরাফাতের এক আত্মীয়ের বাড়ি থেকে তাদের উদ্ধার করে নিয়ে আসা হয়। এরপর আরাফাত বিয়ে না করে পালিয়ে যায়। এতে অভিমান করে তার ভাগনি বাড়ির তৃতীয় তলা থেকে লাফ দিয়ে আত্মহত্যার চেষ্টা করে।

বিষয়টি নিয়ে কথা বলতে আরাফাতের বাবা উপজেলার চরবলেশ্বর গ্রামের ফারুক মোল্লাকে ফোন করা হলে তা বন্ধ পাওয়া যায়।

ইন্দুরকানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামরুজ্জামান তালুকদার জানান, ‘বিষয়টি শুনেছি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।’


এই বিভাগের আরো খবর
https://www.kaabait.com