• শুক্রবার, ৩১ মে ২০২৪, ১২:৪৭
সর্বশেষ :
রেমালের জলোচ্ছাসে মোরেলগঞ্জে ৩ শ’ কিলোমিটার সড়ক ক্ষতিগ্রস্ত পঞ্চগড়ে ১ লাখ ৬৪ হাজার শিশু পাবে ভিটামিন ‘এ’ প্লাস ক্যাপসুল সংবাদ প্রকাশের পর ক্যান্সারে আক্রান্ত মরিয়মকে চিকিৎসার অর্থ সহায়তা  সেতুমন্ত্রীর ঈদ পরবর্তী দুর্ঘটনা রোধে সড়কে তদারকি বাড়ানোর নির্দেশ এক লাখের বেশি কেন্দ্রে খাওয়ানো হবে ভিটামিন ‘এ’ ক্যাপসুল রিমালে ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রাণ বিতরণ প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৪ পাকিস্তানি নিহত ইরান সীমান্তে সীমান্তরক্ষী বাহিনীর গুলিতে প্রাণ গেল একজনের উড়োজাহাজের সচল ইঞ্জিনের মধ্যে পড়ে ব্রাজিলের রাষ্ট্রদূত প্রত্যাহার ইসরায়েল থেকে ইসরায়েল রাফায় বোমাবর্ষণ অব্যাহত রেখেছে

বাগেরহাটে ৪০ কেজি গাঁজাসহ ২ মাদক কারবারি গ্রেফতার, পিক আপ জব্দ

প্রতিনিধি: / ১১৪ দেখেছেন:
পাবলিশ: বুধবার, ২৮ ফেব্রুয়ারী, ২০২৪

বাগেরহাট প্রতিনিধি: বাগেরহাটে ৪০ কেজি গাঁজাসহ দুই মাদক কারবারিকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ। বুধবার (২৮ ফেব্রুয়ারি) সকালে বাগেরহাট জেলার মোল্লাহাট থানার মেসার্স সাগর ফিলিং স্টেশন এর পূর্ব পাশে গোপালগঞ্জ টু খুলনা মহাসড়কে পিক আপ তল্লাশি করে গাঁজাসহ তাদের গ্রেফতার করা হয়। এ সময় পিক আপটি জব্দ করা হয়।

বুধবার (২৮ ফেব্রুয়ারি) বেলা ৩টার দিকে বাগেরহাট সুপারের সম্মেলন কক্ষে প্রেস ব্রিফিং করে এ তথ্য নিশ্চিত করেছেন অতিরিক্ত পুলিশ সুপার মোঃ রাসেলুর রহমান।

গ্রেফতারকৃতরা হলো, চট্টগ্রাম জেলার ভোজপুর থানার করিবাগান জয়নাল আবেদীনের ছেলে আবুল হোসেন (৩২) ও একই উপজেলার  উদিয়া পাথর গ্রামের রমজান আলীর ছেলে মোঃ সাইফুল ইসলাম (৩০)

পুলিশ সুপার মোঃ রাসেলুর রহমান জানান, জেলা গোয়েন্দা পুলিশের পরিদর্শক স্বপন কুমার রায়ের নেতৃত্বে গোয়েন্দা পুলিশের একটি দল গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে গোপালগঞ্জ থেকে নোয়াপাড়া গামী একটি পিক আপ (যার রেজিস্ট্রেশন নম্বর- ঢাকা মেট্রো ন-১৫-৩০০৯) তল্লাশী করে ৪০ কেজি গাঁজাসহ আবুল হোসেন ও সাইফুল ইসলামকে গ্রেফতার করা হয়েছে।

গ্রেফতার কৃতদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীনও বলে জানান জেলা পুলিশের এ কর্মকর্তা।


এই বিভাগের আরো খবর
https://www.kaabait.com