• শনিবার, ১৩ জুলাই ২০২৪, ০৬:১০

বাগেরহাটে শেখ তন্ময়ের জন্মদিন উপলক্ষ্যে মিলাদ মাহফিল ও কেক কাটা এবং এতিমদের মাঝে খাদ্য বিতরণ

প্রতিনিধি: / ৮ দেখেছেন:
পাবলিশ: রবিবার, ৩০ জুন, ২০২৪

বাগেরহাট প্রতিনিধি: বাগেরহাট-২ আসনের জনপ্রিয় সংসদ সদস্য শেখ শারহান নাসের তন্ময়ের জন্মদিন উপলক্ষ্যে বাগেরহাট জেলা ছাত্রলীগের আয়োজনে আসর বাদ বাগেরহাট রেলরোড জামে মসজিদে মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয় এবং পরে কেক কাটা হয়।
পাশাপাশি বাগেরহাট আন্তঃ জেলা বাস মালিক সমিতির উদ্যোগে বাদ জোহর বাগেরহাট কেন্দ্রীয় বাস টার্মিনাল মসজিদে মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয় ও বাস শ্রমিক এবং এতিমদের মাঝে খাবার বিতরণ করা হয়।
উক্ত মিলাদ মাহফিলে, বাগেরহাট জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি সেলিম সরদার,বাগেরহাট জেলা আওয়ামীলীগের কোষাদক্ষ তালুকদার আবদুল বাকী, জেলা আওয়ামীলীগের শ্রম বিষয়ক সম্পাদক বদি সরদার, জেলা যুবলীগের সভাপতি সরদার নাসির উদ্দিন, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক জেমস মীর ,জেলা ছাত্রলীগের সভাপতি মনির হোসেন, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ওশান সরদার, জেলা ছাত্রলীগের সহ-সভাপতি রকিবুল ইসলাম রাজ, বাগেরহাট পৌর ছাত্রলীগের সভাপতি উজ্জল সাহা , বাগেরহাট পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক রানা সরদার, বাগেরহাট সদর উপজেলা ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসেন সহ বাগেরহাট জেলা আওয়ামীলীগ ও জেলা ছাত্রলীগের অনেক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
এর আগে আজ দুপুরে বাগেরহাট-২ আসনের সংসদ সদস্য শেখ তন্ময়ের জন্মদিন উপলক্ষে দোয়া মাহফিল ও এতিম শিক্ষার্থীদের মাঝে উন্নত খাবার বিতরণ করা হয়েছে। শনিবার দুপুরে শহরের শালতলাস্থ বাগেরহাট উলূমে শরীয়াহ মাদরাসায় জন্মদিন উপলক্ষে শেখ তন্ময়ের দীর্ঘায়ু কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করেন মুফতি মোঃ রফিকুল ইসলাম। পরে এতিম শিক্ষার্থীদের মাঝে উন্নত খাবার বিতরণ করা হয়। বাগেরহাট জেলা ছাত্রলীগের সহ-সভাপতি রাকিবুল ইসলাম রাজ, যুগ্ন সাধারণ সম্পাদক রিসাতুল ইসলাম অরিন, সাংগঠনিক সম্পাদক শেখ তাসবীর বাশার ও পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক রানা সরদারের পক্ষ থেকে এই আয়োজন করা হয়।
এসময়, জেলা ছাত্রলীগের সদস্য হাছান চৌধুরী নয়ন, বাগেরহাট পৌরসভার ১ নং ওয়ার্ড ছাত্রলীগের সহ-সভাপতি হৃদয় চৌধুরী, সাধারণ সম্পাদক সাব্বির শেখ, ২ নং ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি রিসায়েত বাবু, সাধারণ সম্পাদক হোসেন শেখ, ৪ নং ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি শামসুল হক, সাধারণ সম্পাদক হাসিব, ৬ নং ওয়ার্ড ছাত্রলীগের সাধারণ সম্পাদক প্রিন্স, ৮ নং ওয়ার্ড ছাত্রলীগের সহসভাপতি সৌরভ, সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম, ৯ নং ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি আজিম হাজরা, সাধারণ সম্পাদক আসাদুজ্জামান বাপ্পিসহ ছাত্রলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
বাগেরহাট জেলা ছাত্রলীগের সহ-সভাপতি রাকিবুল ইসলাম রাজ বলেন,  জাতির জনক বঙ্গবন্ধুর যোগ্য উত্তরসূরি যুব সমাজের আইকন শেখ তন্ময় এমপি আমাদের অহংকার। তার জন্মদিন আমরা নানা কর্মসূচি হাতে নিয়েছি। দুপুরে এতিম শিক্ষার্থীদের মাঝে উন্নত খাবার বিতরণ করেছি। ভবিষ্যতেও সংসদ সদস্য শেখ তন্ময়ের জন্মদিনে এমন আয়োজনের আশাপোষন করেন এই ছাত্রলীগ নেতা।
মিলাদ মাহফিলে শেখ তন্ময়ের দীর্ঘ আয়ু চেয়ে দোয়া করা হয় ও সে জানো আরো সুন্দর ভাবে বাগেরহাটে উন্নয়ন এবং বাগেরহাটের মানুষের জন্য নিরলস ভাবে কাজ করে যেতে পারে সেই দোয়া করা হয়।


এই বিভাগের আরো খবর
https://www.kaabait.com