• সোমবার, ০৪ মার্চ ২০২৪, ০৩:০৩
সর্বশেষ :
বাগেরহাটে ইদুর মারার ফাঁদে বিদ্যুৎপৃষ্ট হয়ে যুবদল নেতার মৃত্যু মো. আল আমিন শেখঃ মোরেলগঞ্জে মাদ্রাসা কেন্দ্রে প্রশ্ন ফাঁসের অভিযোগে ২১ শিক্ষকে অব্যহতি, আটক ১ ফকিরহাটে শেখ হেলাল উদ্দীন এমপি’র সুস্থতা কামনায় মডেল মসজিদে দোয়া অনুষ্ঠিত  পাইকগাছায় গোলপাতার ঘরে শিক্ষার্থীদের পাঠ দান স্মার্ট ফোনে দাখিল পরীক্ষার প্রশ্ন ফাঁস করায় ২১ শিক্ষক বহিস্কার, গ্রেফতার ১ তেঁতুলিয়ায় শিক্ষক নিয়োগে অনিয়ম,তদন্ত কমিটি গঠন হরিঢালীতে মাদ্রাসা রিজিয়া আল ইসলামিয়ার শুভ উদ্বোধন বিশ্ব বন্যপ্রাণি সংরক্ষণ দিবসের আলোচনা সভায় বক্তারা মানুষ এখন অনেক সচেতন, বন্যপ্রাণিকে হত্যা না করে বনে ফিরিয়ে দেয় মোরেলগঞ্জে শিশুকে ধর্ষণ চেষ্টায় ভ্যানশ্রমিক আটক মোরেলগঞ্জে স্বর্ণ ছিনতাইয়ে ব্যবহৃত মোটরসাইকেলসহ ইটভাটার ম্যানেজার গ্রেফতার

বাগেরহাটের রামপালে ওয়ান শুটারগানসহ যুবক গ্রেফতার।।

প্রতিনিধি: / ৭৮ দেখেছেন:
পাবলিশ: শনিবার, ৩ ফেব্রুয়ারী, ২০২৪

 সৈয়দ শওকত হোসেন,,বাগেরহাট : বাগেরহাটের রামপালে ওয়ান শুটারগানসহ সোলাইমান মোল্লা (৪৪)নামে এক যুবককে গ্রেফতার করেছে র‌্যাব-৬।
শনিবার (৩জানুয়ারী) দুপুরে গ্রেফতার সোলাইমান মোল্লাকে বাগেরহাট বিজ্ঞ আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। শনিবার সন্ধ্যায় বিষয়টি নিশ্চিত করেছেন রামপাল থানার অফিসার ইনচার্জ (ওসি) সোমেন দাশ। এর আগে ২ ফেব্রুয়ারী রাতে উপজেলার ভাগা বাজার এলাকার কামাল ফিলিং স্টেশনের সামনে থেকে সোলাইমান মোল্লাকে একটি ওয়ান শুটারগানসহ হাতেনাতে আটক করে খুলনা র‌্যাব-৬ এর অভিযানিক দল। এ সময় তার কাছ থেকে দুইটি মোবাইল ফোনও জব্দ করে ওই অভিযানিক দল।
গ্রেফতার সোলাইমান মোল্লা রামপাল উপজেলার চিত্রা গ্রামের দাউদ মোল্লার ছেলে।
রামপাল থানার অফিসার ইনচার্জ (ওসি) সোমেন দাশ জানান, গ্রেফতার সোলাইমান মোল্লাকে থানায় সোপর্দ পূর্বক খুলনা র‌্যাব-৬ এর হাবিলদার মো. আ. মান্নান হাওলাদার বাদী হয়ে অস্ত্র আইনে একটি মামলা দায়ের করেছেন। সোলাইমান মোল্লাকে বিজ্ঞ আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।


এই বিভাগের আরো খবর
https://www.kaabait.com