• বৃহস্পতিবার, ২০ জুন ২০২৪, ১০:১৫
সর্বশেষ :
কপিলমুনির হাউলী প্রতাপকাঠির দুটি স্কুল থেকে ৪০ টি ফ্যান চুরি দিল্লিতে তাপপ্রবাহে মৃতের সংখ্যা বেড়ে ২০ নিরাপত্তা নিশ্চিতের আহবান লোহিত সাগরে উত্তর কোরিয়ার সাথে প্রতিরক্ষা চুক্তি স্বাক্ষরের একদিন পর পুতিন ভিয়েতনামে প্রতি পাঁচজনের মধ্যে চারজন জলবায়ুর প্রভাব মোকাবিলায় পদক্ষেপ চায় : জাতিসংঘ ওয়ার্ক পারমিট না দেওয়ায় ভারত ছাড়লেন ফরাসি সাংবাদিক ভারতে বিষাক্ত অ্যালকোহল পানে অন্তত ৩৪ জনের মৃত্যু হয়েছে আমরাও পাল্টা গুলি চালাব মিয়ানমার থেকে গুলি আসলে : স্বরাষ্ট্রমন্ত্রী বায়ু দূষণে বাংলাদেশে বছরে ১৯ হাজারেরও বেশি শিশুর মৃত্যু: ইউনিসেফ বাজেটে প্রস্তাব পুনর্বিবেচনার সম্ভাবনা আছে: আবুল হাসান মাহমুদ আলী

বাগেরহাটের রামপালে ওয়ান শুটারগানসহ যুবক গ্রেফতার।।

প্রতিনিধি: / ১৫৪ দেখেছেন:
পাবলিশ: শনিবার, ৩ ফেব্রুয়ারী, ২০২৪

 সৈয়দ শওকত হোসেন,,বাগেরহাট : বাগেরহাটের রামপালে ওয়ান শুটারগানসহ সোলাইমান মোল্লা (৪৪)নামে এক যুবককে গ্রেফতার করেছে র‌্যাব-৬।
শনিবার (৩জানুয়ারী) দুপুরে গ্রেফতার সোলাইমান মোল্লাকে বাগেরহাট বিজ্ঞ আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। শনিবার সন্ধ্যায় বিষয়টি নিশ্চিত করেছেন রামপাল থানার অফিসার ইনচার্জ (ওসি) সোমেন দাশ। এর আগে ২ ফেব্রুয়ারী রাতে উপজেলার ভাগা বাজার এলাকার কামাল ফিলিং স্টেশনের সামনে থেকে সোলাইমান মোল্লাকে একটি ওয়ান শুটারগানসহ হাতেনাতে আটক করে খুলনা র‌্যাব-৬ এর অভিযানিক দল। এ সময় তার কাছ থেকে দুইটি মোবাইল ফোনও জব্দ করে ওই অভিযানিক দল।
গ্রেফতার সোলাইমান মোল্লা রামপাল উপজেলার চিত্রা গ্রামের দাউদ মোল্লার ছেলে।
রামপাল থানার অফিসার ইনচার্জ (ওসি) সোমেন দাশ জানান, গ্রেফতার সোলাইমান মোল্লাকে থানায় সোপর্দ পূর্বক খুলনা র‌্যাব-৬ এর হাবিলদার মো. আ. মান্নান হাওলাদার বাদী হয়ে অস্ত্র আইনে একটি মামলা দায়ের করেছেন। সোলাইমান মোল্লাকে বিজ্ঞ আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।


এই বিভাগের আরো খবর
https://www.kaabait.com