• শনিবার, ২২ জুন ২০২৪, ০৫:২৬

ফকিরহাটে সূখী মানুষের উদ্যোগে মানববন্ধন অনুষ্ঠিত

প্রতিনিধি: / ৯৭ দেখেছেন:
পাবলিশ: শনিবার, ১৭ ফেব্রুয়ারী, ২০২৪

ফকিরহাট প্রতিনিধি : সূখী কর্তৃক বাস্তবায়িত চলমান সফল শিক্ষা কার্যক্রম “আউট অব স্কুল চিলড্রেন প্রোগ্রাম” এর বিরুদ্ধে একটি কু-চক্রী মহল সাংবাদিকদের মিথ্যা এবং ভুল তথ্য দিয়ে সংবাদ পরিবেশনের মাধ্যমে কার্যক্রমটি বন্ধ করা সহ সূখী মানুষ ভাব মূর্তি ক্ষুন্ন করার অপচেষ্টা চালাচ্ছে বলে সংশ্লিষ্টরা জানিয়েছেন।
এরই প্রতিবাদে ১৭ ফেব্রুয়ারি শনিবার বেলা ১০টায় ফকিরহাটের আট্টাকা সূখী মানুষ এর প্রধান কার্যালয়ের সামনে মানববন্ধন করেছে কর্মকর্তা, কর্মচারী শিক্ষার্থী ও অভিবাবকরবৃন্দ।
মানববন্ধন কর্মসূচিতে অংশ নিয়ে এসময় বক্তব্য রাখেন সূখী মানুষ আওতাধীন “আউট অব স্কুল চিলড্রেন প্রোগ্রাম” এর সুপারভাইজার চম্পা বেগম, শিক্ষক শেখ কামাল হোসেন, আকলিমা বেগম প্রমূখ।
এসময় আরো উপস্থিত ছিলেন সিনিয়র প্রোগ্রাম ম্যানেজার তাজুল ইসলাম তাজ, উপজেলা প্রোগ্রাম ম্যানেজার সরদার নিশাত, সুপারভাইজার শেখ আল-আমিন, শামীম হাসান, মোস্তাহিদ বিল্লাহ, মাধব কুমার শীল সহ অন্যান্যরা।
সূখী মানুষের কর্মকর্তারা জানান, উপানুষ্ঠানিক শিক্ষা ব্যুরো, প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের চতুর্থ প্রাথমিক শিক্ষা উন্নয়ন কর্মসূচি (পিইডিপি-৪) সাব-কম্পোনেন্ট ২.৫ আউট অব স্কুল চিলড্রেন প্রোগ্রাম এর আওতায় বাগেরহাটে বেসরকারী উন্নয়ন সংস্থা সুখী মানুষ কর্তৃক বাস্তবায়িত আউট অব স্কুল চিলড্রেন প্রোগ্রাম এর শিক্ষা কার্যক্রম প্রোগ্রামটি নিয়ম নিতি অনুসরণ করে এর কার্যক্রম পরিচালনা করে আসছে। একটি কুচক্রী মহল এর ভাব মূর্তি ক্ষুন্ন করার জন্য সাংবাদিকদের মিথ্যা ও ভুল তথ্য দিয়ে প্রতিকায় সংবাদ প্রকাশিত করে কার্যক্রমটি বাধাগ্রস্ত করার চেষ্টা চালিয়ে যাচ্ছেন। সংশ্লিষ্ট কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষণ করে বলেন অতি দ্রুত এই কুচক্রী মহলটির বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের দাবী জানান এসব কর্মকর্তা ও শিক্ষকবৃন্দ।


এই বিভাগের আরো খবর
https://www.kaabait.com