• শুক্রবার, ৩১ মে ২০২৪, ১২:৫৮
সর্বশেষ :
রেমালের জলোচ্ছাসে মোরেলগঞ্জে ৩ শ’ কিলোমিটার সড়ক ক্ষতিগ্রস্ত পঞ্চগড়ে ১ লাখ ৬৪ হাজার শিশু পাবে ভিটামিন ‘এ’ প্লাস ক্যাপসুল সংবাদ প্রকাশের পর ক্যান্সারে আক্রান্ত মরিয়মকে চিকিৎসার অর্থ সহায়তা  সেতুমন্ত্রীর ঈদ পরবর্তী দুর্ঘটনা রোধে সড়কে তদারকি বাড়ানোর নির্দেশ এক লাখের বেশি কেন্দ্রে খাওয়ানো হবে ভিটামিন ‘এ’ ক্যাপসুল রিমালে ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রাণ বিতরণ প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৪ পাকিস্তানি নিহত ইরান সীমান্তে সীমান্তরক্ষী বাহিনীর গুলিতে প্রাণ গেল একজনের উড়োজাহাজের সচল ইঞ্জিনের মধ্যে পড়ে ব্রাজিলের রাষ্ট্রদূত প্রত্যাহার ইসরায়েল থেকে ইসরায়েল রাফায় বোমাবর্ষণ অব্যাহত রেখেছে

ফকিরহাটে ষাটোর্ধ্ব নারীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

প্রতিনিধি: / ২৩ দেখেছেন:
পাবলিশ: বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪

ফকিরহাট  প্রতিনিধি : ফকিরহাট উপজেলার জাড়িয়া পশ্চিমপাড়া এলাকা থেকে আম্বিয়া বেগম (৬২) নামের ষাটোর্ধ্ব এক নারীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার (২৮ মার্চ) সকাল ১০টার দিকে তার মরদেহ উদ্ধার করা হয়।

নিহত দুই সন্তানের জননী আম্বিয়া বেগম ফকিরহাট সদর ইউনিয়নের জাড়িয়া পশ্চিমপাড়া এলাকার মোড়ল আ. লতিফ মোড়লের স্ত্রী।

পুলিশ জানান, বৃহস্পতিবার সকালে জাড়িয়া পশ্চিমপাড়া এলাকায় একটি বাগানে কাঁঠাল গাছের সাথে গলায় ওড়না দিয়ে ফাঁস লাগানো ঝুলন্ত অবস্থায় ওই নারীকে দেখতে পান স্থানীয়রা।

খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থল আসেন। এরপর প্রাথমিক সুরোতহাল প্রতিবেদন তৈরী করা হয়। পরে ময়না তদন্তরে জন্য মরদেহ উদ্ধার করে বাগেরহাট সদর হাসপাতালে মর্গে পাঠানো হয়।

ফকিরহাট মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আশরাফুল আলম জানান, মরহে উদ্ধার করা হয়েছে। আইনী প্রক্রিয়া শেষে মরদেহ মৃতের পরিবারের কাছে হস্তান্তর করা হবে। ময়না তদন্ত রিপোর্ট আসলে কিভাবে তার মৃত্যু হয়েছে তা সঠিকভবে জানা যাবে বলে জানান তিনি।


এই বিভাগের আরো খবর
https://www.kaabait.com