• সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ০৯:৫২
সর্বশেষ :
বাগেরহাটে ২য় ধাপে ৩ উপজেলায় ৩২ প্রার্থীর মনোনয়ন দাখিল বাগেরহাটে অগ্রনী ব্যাংকের পিএলসি নতুন ভবনের শুভ উদ্বোধন ভ্যান চালক ও পথচারীদের মাঝে টুপি, খাবার স্যালাইন ও পানি বিতরণ করেন মেয়র সেলিম জাহাঙ্গীর  পাইকগাছায় তিব্র গরমে তৃষ্ণা মেটাতে ফুটপথের  শরবতে ভরসা ; বাড়ছে স্বাস্থ্যঝুঁকি প্রধানমন্ত্রী কর্তৃক পুরস্কার গ্রহন করলেন ফকিরহাট উপজেলার কৃতি সন্তান সাবেক ফুটবল খেলোয়ার মোঃ মিরাজ সরদার  ফকিরহাট উপজেলা পরিষদ নির্বাচন : ৯জন প্রার্থীর মনোনয়ন দাখিল আর্সেনাল লিগের শীর্ষে ফিরল নিউ জিল্যান্ড সিরিজ শেষ আজম খানের মহসিন শেখ বাংলাদেশ দলের অ্যানালিস্ট বিশ্বকাপে ভারতের ‘ডার্ক হর্স’ দুবে : গিলক্রিস্ট

ফকিরহাটে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত

প্রতিনিধি: / ৬৩ দেখেছেন:
পাবলিশ: সোমবার, ১৮ মার্চ, ২০২৪

ফকিরহাট প্রতিনিধি : ফকিরহাটে নানা আয়োজনের মধ্য দিয়ে ১৭মার্চ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৪তম জন্মবার্ষিকী এবং জাতীয় শিশু দিবস পালিত হয়েছে। এ উপলক্ষে রবিবার সকাল ১০টায় উপজেলা পরিষদ চত্ত্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পন করেন উপজেলা পরিষদ, উপজেলা প্রশাসন, মুক্তিযোদ্ধা সংসদ, মডেল থানা পুলিশ সহ বিভিন্ন সরকারী দপ্তর ও বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ। এরপর উপজেলা পরিষদ চত্ত্বর থেকে র‌্যালি শুরু করে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা অডিটোরিয়াম চত্ত্বর এসে শেষ হয়। পরে উপজেলা অডিটরিয়ামে আলোচনা সভা ও বিভিন্ন প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়।
উপজেলা নির্বাহী কর্মকর্তা সাজিয়া সিদ্দিকা সেতুর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান স্বপন দাশ। বিশেষ অতিথি ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান শেখ মোস্তাহিদ সুজা, মহিলা ভাইস চেয়ারম্যান তহুরা খানম। এসময় আরো উপস্থিত ছিলেন এসিল্যান্ড এম আব্দুল্লাহ ইবনে মাসুদ আহম্মেদ, অফিসার ইনচার্জ (ওসি) মো. আশরাফুল আলম সহ বিভিন্ন কর্মকর্তা, জনপ্রতিনিধি, বীর মুক্তিযোদ্ধা, শিক্ষক ও শিক্ষার্থী উপস্থিত ছিলেন। অপর দিকে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৪ তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস  উপলক্ষে ইসলামিক ফাউণ্ডেশনের উদ্যোগে উপজেলা মডেল মসজিদ ও ইসলামি সাংস্কৃতিক কেন্দ্রে সকাল  ১০ টায় কুরআন খতম,সাংস্কৃতিক প্রতিযোগীতা  আলোচনা ও দোয়া অনুষ্ঠিত হয়।এর পূর্বে বর্নাঢ্য র্যালী মডেল মাসজিদ থেকে বের হয়ে ফকিরহাটের প্রধান সড়ক গুলি প্রদক্ষিণ করে। এসময় মসজিদ ভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রমের শিক্ষক ও শিক্ষার্থীরা অংশগ্রহণ করেন।উক্ত সভায় উপস্থিত ছিলেন ইসলামিক ফাউণ্ডেশন ফকিরহাটের ফিন্ড সুপার ভাইজার এরশাদুল গণী,মডেল কেয়ার টেকার গাজী আঃ রহিম, মোফাজ্জল হোসেন, কাজী মোঃ সাইফুল্লাহ মাহমুদ,মডেল মসজিদের ইমাম মাহমুদুল ইসলাম কামরুল,বিশেষ মেহমান ছিলেন ফকিরহাট প্রেসক্লাবের কোষাধ্যক্ষ বিশিষ্ট সাংবাদিক শেখ সৈয়দ আলী,এছাড়া আরো উপস্থিত ছিলেন গণশিক্ষা কার্যক্রমের শিক্ষক ও বিভিন্ন মাসজিদের ইমাম সাহেব গণ।সাংস্কৃতিক অনুষ্ঠানে বিজয়ীদের পুরস্কৃত করা হয়। এবং ফকিরহাট উপজেলা যুবলীগের আহবায়ক শেখ ওয়াহিদুজ্জামান বাবুর নেতৃত্বে দলীয় নেতাকর্মীরা সন্ধ্যায় কাঠালতলা মোড়ে  দোয়ার আয়োজন করা হয় এবং রোজাদারদের জন্য ইফতারির ব্যবস্থা করেন।


এই বিভাগের আরো খবর
https://www.kaabait.com