• শনিবার, ২০ জুলাই ২০২৪, ০৯:৩২

ফকিরহাটে গৃহকর্তাকে অচেতন করে ঘর থেকে জিনিসপত্র চুরি

প্রতিনিধি: / ১৯ দেখেছেন:
পাবলিশ: শুক্রবার, ৭ জুন, ২০২৪

ফকিরহাট প্রতিনিধি : ফকিরহাট উপজেলার ব্রাহ্মণরাকদিয়া এলাকায় চেতনানাশক ওষুধ দিয়ে গৃহকর্তাকে অচেতন করে ঘর থেকে নগদ টাকা, মুঠোফোন ও স্বর্ণালংকার চুরির ঘটনা ঘটেছে। চেতনানাশক ওষুধের বিষক্রিয়ায় গৃহকর্তা হোসাইন মোল্যা (২৬) অসুস্থ হয়ে উপজেলা স্বাস্থ কমপ্লেক্সে ভর্তি হয়েছে।
হোসাইন মোল্যার স্ত্রী রহিমা বেগম জানান, উপজেলার সদর ইউনিয়নের ব্রাহ্মণরাকদিয়া গ্রামের মনিরুজ্জামান মোড়লের ছেলে হোসাইন মোল্যার বাড়ি মঙ্গলবার দিবাগত রাতের কোন এক সময় কে বা কাহারা সুকৌশলে দরজা খুলে ঘরে প্রবেশ করে। এরপর ঘরে থাকা নগদ ২৪হাজার টাকা, একটি মোবাইলফোনসহ স্বর্ণালংকার চুরি করে নিয়ে গেছে বলে জানান।
বুধবার ভোর রাতে হোসাইন মোল্যার স্ত্রী রহিমা বেগম ঘুম ভেঙ্গে গেলে দেখেন ঘরের দরজা খোলা এবং ঘরের জিনিসপত্র এলোমেলো। তখন তার স্বামীকে ডেকে সাড়া না পেয়ে অচেতন অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এনে ভর্তি করেন। খবর পেয়ে থানা পুলিশের একটি দল ঘটনাস্থল পরিদর্শণ করেন।
ফকিরহাট মডেল থানার দায়িত্বরত ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিপুল চন্দ্র দাস বলেন, চুরির বিষয়টি তিনি মৌখিকভাবে শুনেছেন। তবে এখনো পর্যন্ত কেউ লিখিত অভিযোগ করেননি। যদি পরিবারের কেউ লিখিত অভিযোগ করেন তবে তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।


এই বিভাগের আরো খবর
https://www.kaabait.com