• শনিবার, ১৩ জুলাই ২০২৪, ০৫:১৮

ফকিরহাটে অভিমানী কলেজ ছাত্রীর আত্মহত্যা

প্রতিনিধি: / ২০ দেখেছেন:
পাবলিশ: রবিবার, ৩০ জুন, ২০২৪

ফকিরহাট প্রতিনিধি : ফকিরহাট উপজেলার লখপুর এলাকায় আদুরী খাতুন (১৯) নামের এক কলেজ ছাত্রী ঘরের আড়ার সাথে গলায় ওড়না দিয়ে ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে।

পুলিশ রোববার (৩০ জুন) দুপুর ১টার দিকে ওই শিক্ষার্থীর মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

নিহত কলেজ ছাত্রী আদুরী খাতুন উপজেলার লখপুর গ্রামের মৃত মো. নুর ইসলামের মেয়ে। সে লখপুর আলহাজ্ব আম্বিয়া ইছহাক  কলেজিয়েট গালর্স স্কুলের একাদশ শ্রেণির ছাত্রী।

পুলিশ ও নিহতের পরিবার জানান, রোববার সকাল ৯টার দিকে আদুরী খাতুনের সকালের খাবার তৈরী না করে তার মা রাস্তার কাজে চলে যান। এতে মায়ের উপর অভিমান করে ঘরের আড়ার সাথে গলায় ওড়না দিয়ে ফাঁস লাগিয়ে সে আত্মহত্যা করে। কিছু সময় পর আদুরীর মা বাড়ি এসে মেয়েকে ঘরের আড়ার সাথে ঝুলন্ত অবস্থায় দেখতে পান। তার ডাকচিৎকারে স্থানীয়রা ঘটনাস্থলে এসে তাকে উদ্ধার করে স্থানীয় একটি চিকিৎসা কেন্দ্রে নিয়ে যান। সেখানে চিকিৎসক আদুরী খাতুনকে মৃত বলে ঘোষনা করেন।

ফকিরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আশরাফুল আলম বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন। পরে প্রাথমিক সুরোতহাল প্রতিবেদন তৈরী শেষে মরদেহ উদ্ধার করা হয়েছে। আইনী প্রক্রিয়া শেষে মরদেহ তার পরিবারের কাছে হস্তান্তর করা হবে।


এই বিভাগের আরো খবর
https://www.kaabait.com