• শনিবার, ১৩ জুলাই ২০২৪, ০৬:৩০

প্রভু দেবা নতুন লুকে

প্রতিনিধি: / ১৩ দেখেছেন:
পাবলিশ: বুধবার, ৩ জুলাই, ২০২৪

বিনোদন: ভারতীয় চলচ্চিত্রের আলোচিত নাম প্রভু দেবা। নৃত্যশিল্পী ও অভিনেতা প্রভু দেবা মূলত তার দুর্দান্ত নাচের জন্য দর্শকের কাছে খুবই জনপ্রিয়। অবশ্য দীর্ঘদিন আলোচনায় নেই তিনি। তবে এবার বিরতি ভেঙে নতুন সিনেমা নিয়ে ফিরছেন প্রভু দেবা। তিনি নিজেই তার কাজের একটি আপডেট জানিয়েছেন।
সিঙ্গানাল্লুর সিগনালে প্রভু দেবা
প্রভু দেবা সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম ইনস্টাগ্রামে ভক্তদের জন্য একটি ভালো খবরের কথা জানিয়েছেন। তিনি একটি ছবি পোস্ট করেছেন। ছবিটি মূলত একটি সিনেমার পোস্টার। পোস্টারে দেখা গেছে, প্রভু দেবা রাস্তার মাঝখানে নাচের ভঙ্গিতে দাঁড়িয়ে আছেন। তার পরনে ছিল ট্র্যাফিক পুলিশের ইউনিফর্ম। ওই পোস্টে তিনি লেখেন, ‘সিগনালের তিন নম্বর প্রোডাকশনের ফার্স্ট লুক পোস্টার উপহার দিতে পেরে আমি খুশি।’ প্রভু দেবার পোস্টটি অনলাইনে ছড়িয়ে পড়ার পরপরই ভক্তরা নানা মন্তব্য করেছেন। তারা উচ্ছ¡াস প্রকাশ করেছেন। একজন লিখেছেন, ‘মাস্টার ইজ ব্যাক।’ আরেকজন লিখেছেন, ‘ধারাবাহিক প্রকল্প নিয়ে ট্র্যাকে ফিরছেন। শুভ কামনা প্রভু স্যার।’
সিঙ্গানাল্লুর সিগনাল নিয়ে কিছু তথ্য
প্রভু দেবার আসন্ন চলচ্চিত্রটি ২০২০ আলভাখ্যাত পরিচালক জে এম রাজা লিখেছেন ও পরিচালনা করেছেন। এতে প্রভু দেবা, ভব্য ত্রিখা, শাইন টম চাকো, শ্রীমান, নিখিল থমাস, আয়াজ খানসহ আরও অনেকে অভিনয় করেছেন। চলচ্চিত্রটির গান লিখেছেন প্রখ্যাত সুরকার যুবন শঙ্কর রাজা এবং সিনেমাটোগ্রাফি পরিচালনা করেছেন দীনেশ কৃষ্ণান বি। সিনেমাটি সম্পাদনা করেছেন প্রদীপ ই রাগাভ এবং মুথামিজ পাদাইপ্পাগামের ব্যানারে সিনেমাটি প্রযোজনা করেছেন এজে প্রভাকরণ। তবে এখনো পর্যন্ত নির্মাতারা আসন্ন অ্যাকশন-কমেডি সিনেমাটি মুক্তির আনুষ্ঠানিক কোনো তারিখ ঘোষণা করেননি।
প্রভু দেবার কাজের খবর
এই অভিনেতা বর্তমানে ভেঙ্কট প্রভু পরিচালিত থালাপতি বিজয়ের দ্য গ্রেটেস্ট অব অল টাইমে অভিনয়ে প্রস্তুতি নিচ্ছেন। সূত্রের খবর, এই সিনেমা থালাপতি বিজয়কে দ্বৈত চরিত্রে দেখা যাবে। মীনাক্ষী চৌধুরী, প্রশান্ত, প্রভু দেবা, মাইক মোহন, জয়রাম, স্নেহা, যোগী বাবুসহ আরও অনেকে সিনেমাটিতে অভিনয় করছেন। এজিএস এন্টারটেইনমেন্টের অধীনে কালাপতি এস অঘোরাম, কালাপতি এস সুরেশ এবং কালাপতি এস গণেশ এই সিনেমাতে অর্থায়ন করছেন। ২০২৪ সালের ৫ সেপ্টেম্বর তামিল, তেলেগু ও হিন্দি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ‘দ্য গ্রেটেস্ট অব অল টাইম’।


এই বিভাগের আরো খবর
https://www.kaabait.com