• বুধবার, ২৪ জুলাই ২০২৪, ১১:১৩

পাইকগাছায় প্রেমিক যুগলের আত্মহত্যা 

প্রতিনিধি: / ২১ দেখেছেন:
পাবলিশ: শুক্রবার, ৫ জুলাই, ২০২৪

পাইকগাছা (খুলনা) প্রতিনিধি: পাইকগাছায় আত্মহত্যার মাধ্যমে প্রেমজ সম্পর্ক সমাপ্ত করলো ব্রজ ও প্রিয়াঙ্কা নামের এক প্রেমিক যুগল।
 তারা দু’জনই বুধবার সন্ধ্যার পরে গলায় রশি দিয়ে আত্মহত্যা করে। আত্মহত্যাকারী ব্রজ পাশ্ববর্তী কয়রা উপজেলার মহেশ্বরীপুর ইউনিয়নে নোয়ানী গ্রামের জয়দেব মন্ডলের ছেলে ও প্রিয়াঙ্কা উপজেলার গড়ইখালী ইউনিয়নের পরিতোষ মন্ডলের মেয়ে।ব্রজ গড়ইখালীর হোগলার চকে তার মামার বাড়ি থেকে লেখাপড়া করতো। লেখাপড়া সূত্রে প্রিয়াঙ্কার সাথে ব্রজ’র প্রেমজ সম্পর্ক গড়ে ওঠে।তারা দু’জনই এইচএসসি পরীক্ষার্থী। পারিবারিক ও এলাকাবাসী সূত্রে জানা যায়, সম্প্রতি প্রিয়াঙ্কার অনত্র বিয়ে নিয়ে কথাবার্তা চলছিল। এ নিয়ে ব্রজ ও প্রিয়াঙ্কার মধ্যে ঝগড়া ও মনোমালিন্য সৃষ্টি হয়। যার জের ধরে প্রেমিকা প্রিয়াঙ্কা বুধবার সন্ধ্যার পরে প্রেমিক ব্রজ’র ফেসবুক মেসেঞ্জারে বিদায়ী ম্যাসেজ দিয়ে নিজ বসত ঘরের আড়ায় গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। এ খবর এলাকায় ছড়িয়ে পড়লে প্রেমিকার মৃত্যুর খবর শুনে ব্রজ ও বাড়ির পাশে শিরিষ গাছে গলায় রশি দিয়ে আত্মহত্যা করে। তাদের দুজনের আত্মহত্যার ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে আসে।
পরে খবর পেয়ে মৃত দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয় বলে জানান থানার ওসি ওবাইদুর রহমান।


এই বিভাগের আরো খবর
https://www.kaabait.com