• সোমবার, ০৪ মার্চ ২০২৪, ০৩:৩৭
সর্বশেষ :
বাগেরহাটে ইদুর মারার ফাঁদে বিদ্যুৎপৃষ্ট হয়ে যুবদল নেতার মৃত্যু মো. আল আমিন শেখঃ মোরেলগঞ্জে মাদ্রাসা কেন্দ্রে প্রশ্ন ফাঁসের অভিযোগে ২১ শিক্ষকে অব্যহতি, আটক ১ ফকিরহাটে শেখ হেলাল উদ্দীন এমপি’র সুস্থতা কামনায় মডেল মসজিদে দোয়া অনুষ্ঠিত  পাইকগাছায় গোলপাতার ঘরে শিক্ষার্থীদের পাঠ দান স্মার্ট ফোনে দাখিল পরীক্ষার প্রশ্ন ফাঁস করায় ২১ শিক্ষক বহিস্কার, গ্রেফতার ১ তেঁতুলিয়ায় শিক্ষক নিয়োগে অনিয়ম,তদন্ত কমিটি গঠন হরিঢালীতে মাদ্রাসা রিজিয়া আল ইসলামিয়ার শুভ উদ্বোধন বিশ্ব বন্যপ্রাণি সংরক্ষণ দিবসের আলোচনা সভায় বক্তারা মানুষ এখন অনেক সচেতন, বন্যপ্রাণিকে হত্যা না করে বনে ফিরিয়ে দেয় মোরেলগঞ্জে শিশুকে ধর্ষণ চেষ্টায় ভ্যানশ্রমিক আটক মোরেলগঞ্জে স্বর্ণ ছিনতাইয়ে ব্যবহৃত মোটরসাইকেলসহ ইটভাটার ম্যানেজার গ্রেফতার

নাটোরে ৮ কেজি ভারতীয় গাঁজাসহ আটক-১।

প্রতিনিধি: / ৮৫ দেখেছেন:
পাবলিশ: বুধবার, ৬ ডিসেম্বর, ২০২৩

মেহেরুল ইসলাম মোহন নাটোর জেলা প্রতিনিধি

নাটোর রেলওয়ে ষ্টেশনে ৮ কেজি ভারতীয় গাঁজা পাচারের সময় এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে রেলওয়ে পুলিশ।  বুধবার(০৬ই ডিসেম্বর-২৩) বিকালে নাটোর রেলস্টেশন এলাকা থেকে আসলাম আলী(৫০) নামের এক মাদক কারবারীকে আটক করা হয়।আটককৃত আসলাম আলী নাটোর শহরের তেবাড়িয়া হাট এলাকার মৃত জয়েন উদ্দীনের ছেলে।
নাটোর রেলস্টেশনে দায়িত্বরত সান্তাহার জিআরপি পুলিশের এ এস আই সিরাজুল ইসলাম বলেন,গোপন সংবাদের ভিত্তিতে  বুধবার বিকেলে লালমনিরহাট থেকে ঢাকাগামী আন্তঃনগর লালমনি এক্সপ্রেস থেকে রেলষ্টেশনে নামা এক যাত্রীকে থামতে বললে সে পালানোর চেষ্টা করেন। এক পর্যায়ে ধাওয়া করে মাদক পাচারকারী আসলাম শেখকে গ্রেপ্তার করা হয়।পরে তাঁর হাতে থাকা একটি ট্রাভেল ব্যাগ তল্লাশি করলে ৮ কেজি ভারতীয় গাঁজা পাওয়া যায়।আটক আসলাম আলীর বিরুদ্ধে মাদক আইনে মামলা দিয়ে নাটোর সদর থানায় সোপর্দ করা হয়েছে ।
সান্তাহার থানার কর্তব্যরত ওসি  মুক্তার হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন,বৃহস্পতিবার তাকে নাটোর আদালতে পাঠানো হবে।


এই বিভাগের আরো খবর
https://www.kaabait.com