• শনিবার, ২২ জুন ২০২৪, ০৫:২৪

তেতুলিয়ায় প্রধান শিক্ষকের অনিয়মের বিরুদ্ধে এলাকাবাসীর মানববন্ধন 

প্রতিনিধি: / ১৩৮ দেখেছেন:
পাবলিশ: বুধবার, ৬ মার্চ, ২০২৪
Exif_JPEG_420

সাইদুজ্জামান রেজা,পঞ্চগড়ঃ পঞ্চগড়ের তেঁতুলিয়া উপজেলার শালবাহান উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো.আবু বকর সিদ্দিক এর অনিয়ম দূর্নীতির প্রতিবাদে বিক্ষোভ ও মানববন্ধন করেছে এলাকাবাসী।বুধবার(৬ মার্চ) দুপুরে শালবাহান বাজারে এলাকাবাসী ও সুশীল সমাজের ব্যানারে এ মানববন্ধন ও বিক্ষোভ করেন তারা।

Exif_JPEG_420

মানববন্ধনে বক্তব্য রাখেন,শালবাহান ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আনোয়ার হোসেন, উপজেলা আওয়ামীলীগের সদস্য আব্দুল বাসেত,শফিউল আলম বুলবুল,সোয়েব আকতার মিয়া প্রমূখ।

এ সময় বক্তারা বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবু বকর সিদ্দিকের অনিয়ম দূর্নীতি, নিয়োগ বাণিজ্য অভিযোগ তদন্ত করে শাস্তির আওতায় আনার জোর দাবী জানান। বক্তারা বলেন,রাতের আধাঁরে প্রধান শিক্ষক ২০১৫ সালে নিয়োগ দেখিয়ে সহকারী শিক্ষক হিসেবে মোছা,তাসরীন আকতারকে সম্প্রতি শিক্ষা প্রতিষ্ঠানের ২০২৪ সালের জানুয়ারী মাসের এমপিওভুক্ত করে নিয়ে,৫ ফেব্রুয়ারি বিদ্যালয়ে নিয়ে আসেন।তারা আরো বলেন,প্রধান শিক্ষকের কথা অনুযায়ী ওই শিক্ষিকাকে বিদ্যালয় ম্যানেজিং কমিটি বিগত ২০১৫ সালে নিয়োগ প্রদান এবং ২০১৫ সালের ৩ সেপ্টেম্বর মাসে যোগদান করেন। তখন থেকে অদ্যাবধি ওই শিক্ষিকাকে বিদ্যালয়ে আগমন করতে দেখা যায় নাই এবং বিদ্যালয়ে সংশ্লিষ্ট কাহারো সাথে তিনি পরিচিত ও সম্পর্কিত না বলে উল্লেখ করেন বক্তারা।


এই বিভাগের আরো খবর
https://www.kaabait.com