• বুধবার, ২৪ জুলাই ২০২৪, ১১:৩৯

খালেদা জিয়া বাইরে থাকলে, আওয়ামী লীগ অবৈধ নির্বাচন করে ক্ষমতায় যেতে পারবেনা, তাই পরিকল্পিত ভাবে আটকে রাখা হয়েছেঃ টুকু

প্রতিনিধি: / ১২ দেখেছেন:
পাবলিশ: বৃহস্পতিবার, ৪ জুলাই, ২০২৪
filter: 0; fileterIntensity: 0.0; filterMask: 0; module: a; hw-remosaic: 0; touch: (-1.0, -1.0); modeInfo: ; sceneMode: SFHDR; cct_value: 0; AI_Scene: (-1, -1); aec_lux: 170.18024; hist255: 0.0; hist252~255: 0.0; hist0~15: 0.0;

সাইদুজ্জামান রেজা,পঞ্চগড়ঃ খালেদা জিয়া বাইরে থাকলে, আওয়ামী লীগ অবৈধ নির্বাচন করে ক্ষমতায় যেতে পারবেনা, তাই পরিকল্পিত ভাবে আটকে রাখা হয়েছে।
 বুধবার বিকালে বিএনপির চেয়ারপার্সন খালেদা জিয়ার মুক্তির দাবীতে পঞ্চগড়ে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠানে,প্রধান অতিথির বক্তব্যে কেন্দ্রীয় বিএনপির প্রচার সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকু এসব কথা বলেন।তিনি আরো বলেন,বিএনপির শহীদ জিয়ার সৈনিকেরা রাস্তা দিয়ে বুক ফুলিয়ে হাটতে পারে। কারন আমরা কারো ভোট চুরি করি নাই।আর আওয়ামীলীগ জনগনের সম্পদ ও ভোট লুন্ঠন করেছে।এজন্য আওয়ামীলীগকে জনগন এখন চোর বলে গালি দেয়।এমনদিন আসবে ওবায়দুল কাদের বলবে আমরা হাসিনাকে চিনিনা।একথা শুনার আর বেশি দিন নাই।
টুকু বলেন,আনার এমপি হওয়ার আগে তার নামে ২২ টি চোরাকারবারি মামলা ছিল।তাকে বানানো হয়েছে এমপি।এসব লোককে পার্লামেন্টে নিয়ে পার্লামেন্ট অপবিত্র করেছে।
কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে,জেলা বিএনপির আয়োজনে।দলীয় কার্যালয়ের সামনে এ বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।এর আগে জেলা যুবদলের নেতৃত্বে ন্যাশনাল ব্যাংক সংলগ্ন এলাকা থেকে বিক্ষোভ মিছিল নিয়ে আসে শত শত নেতাকর্মী।
সমাবেশে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,কেন্দ্রীয় বিএনপির পল্লী উন্নয়ন বিষয়ক সম্পাদক ও পঞ্চগড় জেলা বিএনপির সদস্য সচিব, ফরহাদ হোসেন আজাদ।
জেলা বিএনপির আহ্বায়ক জাহিরুল ইসলাম কাচ্চুর সভাপতিত্বে যুগ্ম আহবায়ক তৌহিদুল ইসলাম,মির্জা নাজমুল ইসলাম কাজল,জেলা যুবদলের সভাপতি ফেরদৌস ওয়াহিদ রাসেল,সাধারন সম্পাদক নুরুজ্জামান বাবু প্রমূখসহ জেলা বিএনপি এবং অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।


এই বিভাগের আরো খবর
https://www.kaabait.com