• সোমবার, ০৪ মার্চ ২০২৪, ০২:৩৪
সর্বশেষ :
বাগেরহাটে ইদুর মারার ফাঁদে বিদ্যুৎপৃষ্ট হয়ে যুবদল নেতার মৃত্যু মো. আল আমিন শেখঃ মোরেলগঞ্জে মাদ্রাসা কেন্দ্রে প্রশ্ন ফাঁসের অভিযোগে ২১ শিক্ষকে অব্যহতি, আটক ১ ফকিরহাটে শেখ হেলাল উদ্দীন এমপি’র সুস্থতা কামনায় মডেল মসজিদে দোয়া অনুষ্ঠিত  পাইকগাছায় গোলপাতার ঘরে শিক্ষার্থীদের পাঠ দান স্মার্ট ফোনে দাখিল পরীক্ষার প্রশ্ন ফাঁস করায় ২১ শিক্ষক বহিস্কার, গ্রেফতার ১ তেঁতুলিয়ায় শিক্ষক নিয়োগে অনিয়ম,তদন্ত কমিটি গঠন হরিঢালীতে মাদ্রাসা রিজিয়া আল ইসলামিয়ার শুভ উদ্বোধন বিশ্ব বন্যপ্রাণি সংরক্ষণ দিবসের আলোচনা সভায় বক্তারা মানুষ এখন অনেক সচেতন, বন্যপ্রাণিকে হত্যা না করে বনে ফিরিয়ে দেয় মোরেলগঞ্জে শিশুকে ধর্ষণ চেষ্টায় ভ্যানশ্রমিক আটক মোরেলগঞ্জে স্বর্ণ ছিনতাইয়ে ব্যবহৃত মোটরসাইকেলসহ ইটভাটার ম্যানেজার গ্রেফতার

একই সিনেমায় টাবু-কারিনা-কৃতি শ্যানন

প্রতিনিধি: / ৪৪ দেখেছেন:
পাবলিশ: মঙ্গলবার, ৬ ফেব্রুয়ারী, ২০২৪

বিনোদন: লেডিজ অ্যান্ড জেন্টেলম্যান, আমি আপনাদের ক্যাপ্টেন কথা বলছি। আজকের উড়ানে আপনাদের সবাইকে স্বাগত। আমাদের ক্রু আপনাদের খেয়াল রাখবেন। কিন্তু আপনারা দয়া করে চোলি টাইট করে বেঁধে রাখুন যাতে আপনাদের হৃদয় বাইরে না বেরিয়ে আসে। স¤প্রতি অন্তর্জালে মুক্তি পেয়েছে ‘দ্য ক্রু’ সিনেমার টিজার। আর সেই ভিডিওতেই একজন পুরুষের কণ্ঠে শোনা যায় এমনই এক সংলাপ। টিজারের প্রথমে একে একে ফুটে উঠতে দেখা যায় সিনেমার তিন অভিনেত্রীর নাম। কয়েকটি বিমান উড়ে এসে টিজারে লিখে দেয় কারিনা কাপুর, টাবু এবং কৃতী শ্যাননের নাম। নায়িকাদের নামের সঙ্গে বাজতে থাকে ‘চোলি কে পিছে কেয়া হ্যায়’ গানটির ধুন। এরপরই পর্দায় একে একে ফুটে ওঠে তিন নায়িকার ছবি। পরনে বিমানসেবিকার লাল পোশাক, হাতে ধরা ট্রলি। যদিও তাদের কারও মুখ এই ভিডিওতে দেখা যায়নি। শেষে দেখা যায় সিনেমার মুক্তির তারিখ ২৯ মার্চ। টিজার মুক্তির পর থেকেই সিনেপ্রেমীদের আগ্রহ পৌঁছেছে তুঙ্গে। ধুঁকতে থাকা এয়ারলাইন ইন্ডাস্ট্রির প্রেক্ষাপটে তৈরি কমেডি ড্রামা ঘরানার সিনেমা ‘দ্য ক্রু’। তিন নারী, যারা কাজের মাধ্যমে নিজেদের জীবন চালানোর আপ্রাণ চেষ্টা করে। কিন্তু তাদের জীবনের গতি অন্যদিকেই মোড় নেয়, যার ফলে তারা ধীরে ধীরে মিথ্যার জালে জড়িয়ে পড়েন। এমনই গল্প নিয়ে নির্মাতা রাজেশ কৃষ্ণন নির্মান করেছেন এই সিনেমাটি। এ ছাড়াও কারিনা কাপুর তার ইনস্টাগ্রামে ‘দ্য ক্রু’র টিজার পোস্ট করে লিখেছেন, তৈরি হয়ে যান, পপকর্ন রেডি রাখুন। আর পরিবেশনার জন্য প্রস্তুত হন। দ্য ক্রিউ এই মার্চে মুক্তি পাচ্ছে প্রেক্ষাগৃহে।

 

ছবি-০৬
‘ফাইটার’ সিনেমার আয় প্রায় ৪০০ কোটি টাকা
এফএনএস বিনোদন: সিদ্ধার্থ আনন্দ পরিচালিত বলিউড সিনেমা ‘ফাইটার’। সিনেমাটিতে জুটি বেঁধে অভিনয় করেছেন হৃতিক রোশান ও দীপিকা পাড়ুকোন। গত ২৫ জানুয়ারি বিশ্বব্যাপী মুক্তি পেয়েছে এটি। শুধু ভারতের ৪ হাজার ২০০ পর্দায় প্রদর্শিত হচ্ছে সিনেমাটি। অ্যাকশন ঘরানার এ সিনেমা মুক্তির আগেই বিতর্কে জড়ায়। প্রথমত, আপত্তিকর দৃশ্যসহ বেশ কিছু কারণে সেন্সর বোর্ডের কাঁচির নিচে পড়ে। দ্বিতীয়ত, মুক্তির দু’দিন আগে গলফ করপোরেশন কাউন্সিল ভুক্ত পাঁচটি দেশে নিষিদ্ধ করা হয় সিনেমাটি। তারপরও অগ্রিম টিকিট বিক্রি করে আলোচনার জন্ম দেয়। মুক্তির প্রথম দিনে বক্স অফিসে বেশ সাড়া ফেলে; সময়ের সঙ্গে আয়ের পরিমাণ ওঠা-নামা করছে। বলি মুভি রিভিউজ জানিয়েছে, মুক্তির প্রথম দিনে ভারতে সিনেমাটি আয় করেছে ২৪.৬ কোটি রুপি, দ্বিতীয় দিনে আয় করেছে ৪১.২ কোটি রুপি, তৃতীয় দিনে আয় করেছে ২৭.৬ কোটি রুপি, চতুর্থ দিনে আয় করেছে ৩০.২ কোটি রুপি, পঞ্চম দিনে আয় করেছে ৮ কোটি রুপি। ‘ফাইটার’ ৬ষ্ঠ দিনে আয় করেছে ৬.৭৫ কোটি রুপি, সপ্তম দিনে আয় করেছে ৬ কোটি রুপি, অষ্টম দিনে আয় করেছে ৫.৫ কোটি রুপি, নবম দিনে আয় করেছে ৫.৫ কোটি রুপি, দশম দিনে আয় করেছে ১১ কোটি রুপি, এগারোতম দিনে আয় করেছে ১২.৫০ কোটি রুপি, বারোতম দিনে আয় করেছে ৩.৫ কোটি রুপি। ভারতে সিনেমাটির মোট আয় দাঁড়িয়েছে ১৮২.৩৫ কোটি রুপি। আর বিশ্বব্যাপী সিনেমাটির মোট আয় ৩০২ কোটি রুপি। বাংলাদেশি মুদ্রায় ৩৯৯ কোটি ৪৮ লাখ টাকার বেশি। স্যাকনিল্ক ডটকম জানিয়েছে, ‘ফাইটার’ ভারতে আয় করেছে ২১০.৩ কোটি রুপি। বিশ্বব্যাপী সিনেমাটির মোট আয় ২৯৫.৩ কোটি রুপি। পাকিস্তানের খাইবার পাখতুনখাওয়া প্রদেশের বালাকোট শহরের আশপাশে ভারভীয় সশস্ত্র বাহিনী দ্বারা করা বালাকোট বিমান হামলাকে ঘিরে গড়ে উঠেছে সিনেমাটির কাহিনি। ২০০ কোটি রুপি বাজেটের এ সিনেমায় আরো অভিনয় করেছেন- অনিল কাপুর, করন সিং গ্রোভার, অক্ষয় ওভেরয় প্রমুখ।


এই বিভাগের আরো খবর
https://www.kaabait.com