• বুধবার, ২৪ জুলাই ২০২৪, ১১:৩৯

ইন্দুরকানীতে ঘূর্ণিঝড় রিমালে ক্ষতিগ্রস্থদের মাঝে হাইজিন কিট বিতরন

প্রতিনিধি: / ১৪ দেখেছেন:
পাবলিশ: শুক্রবার, ২৮ জুন, ২০২৪

ইন্দুরকানি.পিরোজপুর.প্রতিনিধি:  পিরোজপুরের ইন্দুরকানী উপজেলার ৪ নং ইন্দুরকানি সদর ইউনিয়নে ঘূর্ণিঝড় রিমালে বাড়ি ঘর ক্ষতিগ্রস্ত ১১২ জনের মাঝে ১১২ টি প্যাকেজ বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার সন্ধ্যায় ইন্দুরকানী সরকারি সেতারা স্মৃতি বালিকা বিদ্যালয়ে বেসরকারি উন্নয় সংস্থা ক্রিশ্চিয়ান এইড বাংলাদেশ ও স্টার্ট ফান্ড বাংলাদেশ’র সহযোগিতায় দুস্থ স্বাস্থ্য কেন্দ্র (ডিএসকে) এর বাস্তবায়নে এ সহায়তা প্রদান করা হয়। প্যাকেজে যা ছিলো একটি ২০ লিটারের প্লাস্টিকের বালতি,  সাবান ৪ টি, ডিটারজেন্ট পাউডার ১ কেজি,স্যানিটারী ন্যাপকিন ৪ প্যাকেট, মগ ১ পিচ, তরল জীবাণুনাশক ৫০০ মিলি, পানি বিশুদ্ধকরন ট্যাবলেট ১০০ পিচ, স্যান্ডেল বড় দের ২ জোড়া, খাবার স্যালাইন ১০ পিচ, লিফলেট ১ টি।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মাসুদ কবির তালুকদার ইমন , সেতারা স্মৃতি বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক মফিজুল ইসলাম ডিএসকের প্রতিনিধি সুপারভাইজার মিঠুন, স্বেচ্ছাসেবক জুয়েল রানা, রবিন , মানুন। পরিচালনা করেন দূঃস্থ স্বাস্থ্য কেন্দ্রে’র পরিবীক্ষণ কর্মকর্তা কাজী মাহফুজুর রহমান।
সদর ইউনিয়ন চেয়ারম্যান মাসুদ করিম তালুকদার ইমন বলেন, পিরোজপুর জেলার ইন্দুরকানী উপজেলা দূর্গত এলাকার মধ্যে অন্যতম। এখানে আপনাদের প্রকল্প ব্যাতীত অন্য কোনো সহায়তা আসে নি। আমি অত্যন্ত আনন্দিত ও কৃতজ্ঞ যে আপনারা অত্যন্ত স্বচ্ছতার সাথে আমার এলাকার সর্বাধিক ক্ষতিগ্রস্থ পরিবারগুলোকে এই সহায়তা প্রদান করেছেন।


এই বিভাগের আরো খবর
https://www.kaabait.com