• শুক্রবার, ৩১ মে ২০২৪, ১২:৩২
সর্বশেষ :
রেমালের জলোচ্ছাসে মোরেলগঞ্জে ৩ শ’ কিলোমিটার সড়ক ক্ষতিগ্রস্ত পঞ্চগড়ে ১ লাখ ৬৪ হাজার শিশু পাবে ভিটামিন ‘এ’ প্লাস ক্যাপসুল সংবাদ প্রকাশের পর ক্যান্সারে আক্রান্ত মরিয়মকে চিকিৎসার অর্থ সহায়তা  সেতুমন্ত্রীর ঈদ পরবর্তী দুর্ঘটনা রোধে সড়কে তদারকি বাড়ানোর নির্দেশ এক লাখের বেশি কেন্দ্রে খাওয়ানো হবে ভিটামিন ‘এ’ ক্যাপসুল রিমালে ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রাণ বিতরণ প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৪ পাকিস্তানি নিহত ইরান সীমান্তে সীমান্তরক্ষী বাহিনীর গুলিতে প্রাণ গেল একজনের উড়োজাহাজের সচল ইঞ্জিনের মধ্যে পড়ে ব্রাজিলের রাষ্ট্রদূত প্রত্যাহার ইসরায়েল থেকে ইসরায়েল রাফায় বোমাবর্ষণ অব্যাহত রেখেছে

ইন্দুরকানীতে এলজিইডি প্রকৌশলীকে লাঞ্চিত করার প্রতিবাদে অনির্দিষ্ট কালের কর্মবীরতি

প্রতিনিধি: / ৫২ দেখেছেন:
পাবলিশ: বুধবার, ২৭ মার্চ, ২০২৪

ইন্দুরকাী(পিরোজপুর) প্রতিনিধিঃ পিরোজপুরের ইন্দুরকানীতে স্থানীয় সরকার প্রকৌশলী লায়লা মিথনুকে  লাঞ্চিত করার প্রতিবাদে  অনির্দিষ্ট কর্মবিরতী চলছে। ২৫ মার্চ দুপুরে স্থানীয় সরকার প্রকৌশরীর নিজ দপ্তরে এই ঘটনা ঘটে। অভিযোগ সুত্রে জানা যায় উপজেলার পাড়ের হাট ইউপি চেয়ারম্যা ও ঠিকাদার কামরুজ্জামান শাওন তালুকদারের সাথে ঠিকাদারি কাজের মানের বিষয়ে কথাবলার এক পর্যায়ে ঠিকাদার শাওন তালুকদার উত্তেজিত হয়ে প্রকৌশলীলায়লা মিথুনকে লাঞ্চিত ও অসৌজন্য মুলক আচারন করেন এম কি দপ্তরের টেবিলের উপরে চর মারেণ।

তার প্রতিবাদে উপজেলা প্রকৌশল অধিদপ্তরের কর্মকর্তা ও কর্মচারিগন উপজেলা পরিষদের সামনে কর্মবিরতি  চালিয়ে যাচ্ছেন এবং এই বিষয়ের জন্য জেলা প্রশাসক ও উপজেলা নির্বাহী অফিসার ও জেলা প্রকৌশলীর বরবাবরে লিখিত অভিযোগ পত্র দিযেছেন । তারা জানিয়েছেন এই ঘটনার সুষ্ঠ বিচার না পাওয়া পর্যন্ত বিরতিহীন ভাবে কর্মবিরতী চালিয়ে যাবেন।

এ বিষয়ে অভিযুক্ত ঠিকাদার কামরুজ্জামান শাওন তালুকদারের কাছে জানতে চাইলে তিনি বলেন আমার কাছে উৎকোচ দাবি করায়  একটু কথা কাটাকাটি হয়েছে।

এই বিষয়ে উপজেলা প্রকৌশলী লায়লা মিথুন বলেন ঠিকাদার শাাওন তালুকদার ডিজাইন মত কাজ না করায়  তাকে কাজ করতে নিষেধ করি কিক্তু তিনি নিশেধ  নামেনে কাজ চালিয়ে জান সেই কাজের জন্য কথা বললে সে ক্ষিপ্ত হয়ে এমন অসৌজন্য মুলক আচারন করেন। লায়লা মিথুন আরও বলেন এমনকি তার কাজের সাইডে অফিসের দায়িত্বরত কোন অফিসার গেলে তার সাথে খারাপ আচারণ করেন। আমরা এই ঘটনার দৃষ্টান্ত  মুলক বিচার দাবি করছি।


এই বিভাগের আরো খবর
https://www.kaabait.com